মাসে ৩৩ জিবি করে ছয় মাস ডাক্তারদের ফ্রি ডেটা দেবে রবি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আগামী ছয় মাস প্রতি মাসে ৩৩ জিবি করে ইন্টারনেট ডেটা স্বাস্থ্যসেবা অধিদফতরের (ডিজিএইচএস) নিবন্ধিত ডাক্তারদেরকে ফ্রি দেবে রবি।

বুধবার (১৩ মে) রবি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিজিএইচএস-এর তালিকায় নিবন্ধিত ২৭ হাজার চিকিৎসকের জন্য কাউন্টার-অফার নিয়ে এসেছে রবি। করোনার সময় ডাক্তারদের পাশে থাকতে এমন সুবিধার ঘোষণা দেন দেশের দ্বিতীয় গ্রাহক সেরা মোবাইল ফোন অপারেটরটি।

এর আগে গ্রামীণফোন ডিজিএইচএস নিবন্ধিত ডাক্তারদের জন্যে মাসে এক টাকায় ৩০ জিবি করে ছয় মাস ডেটা দেওয়ার ঘোষণা দেয়। আর কাউন্টার অফার হিসেবেই তারা এমন ঘোষণা দিলেন বলে রবি তাদের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে।

এর আগে গত সোমবার এক সংবাদ সম্মেলনে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএইও মাহতাব উদ্দিন আহমেদ এমন অফার নিয়ে আসার ঘোষণা দেন।
রবি জানিয়েছে, তাদের ০১৮ এবং ০১৬ সিরিজের নম্বর ব্যবহার করা ডাক্তারা এই সুবিধা পাবেন। তবে অন্য অপারেটরের সংযোগ ব্যবহার করা ডাক্তারদের মধ্যে কেউ মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা নিয়ে বা নতুন রবি/এয়ারটেল সংযোগ কিনলেও অফারটি পাবেন।

নির্দিষ্ট ইউএসএসডি কোড ডায়াল করে অফারটি চালু করতে চিকিৎসকদেরকে এসএমএসের মাধ্যমে জানানো হবে। যেসব ডাক্তার নতুন রবি-এয়ারটেল সংযোগ অথবা এমএনপি সেবা পেতে চান তারা এই বিষয়ক সাহায্যের জন্য ০১৮১৯ ৪০০ ৪০০ নম্বরে ডায়াল করতে পারবেন। ডাক্তাররা চাইলে রবি যে কোনও জায়গায় সেবা পৌঁছে দেবে বলেও জানিয়েছে।

রবি বলছে, অফারটি মূলত একটি বাজার-সংশ্লিষ্ট কার্যক্রম, যা কোম্পানির অগ্রগতির জন্য ডিজাইন করা হয়েছে।

এর আগে রবি তাদের নেটওয়ার্কে থাকা যে সব গ্রাহক এপ্রিলের পর আর রিচার্জ করেনি তাদেরকে ১০ মিনিট করে ভয়েস কল ফ্রি দিয়েছে।

গ্রামীণফোনও একই অফার চালু করেছে গত শুক্রবার থেকে। অন্যদিকে বাংলালিংক ১০ মিনিট ফ্রি দেওয়ার পাশাপাশি বাংলালিংক টু বাংলাংলিংক এসএমএস ফ্রি করে দিয়েছে।

আপনার মতামত লিখুন :