সমাবেশে গান গাইবেন মমতাজ

  • ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সমাবেশস্থলে মমতাজ বেগম/ছবি: সুমন শেখ

সমাবেশস্থলে মমতাজ বেগম/ছবি: সুমন শেখ

বেলা ১২ টা।  টিএসসিতে একটি কালো গাড়িকে ঘিরে তৈরি হয়েছে মানুষের জটলা। কেউ মোবাইল উঁচিয়ে ছবি তোলার চেষ্টা করছেন, কেউ কেউ জটলা সরিয়ে সেলফি তোলায় ব্যস্ত। আর দৃশ্য তৈরি হয়েছে লোকগানের  জনপ্রিয় সংগীত শিল্পী মমতাজের গাড়িকে ঘিরে।

বিজয় সমাবেশে অংশ নিতে এই সংসদ সদস্য এসেছেন সোহরাওয়ার্দী উদ্যানে। হাজারো মানুষের ভিড় তৈরি হয় মমতাজকে শুধু এক নজর দেখার জন্য।

বিজ্ঞাপন

মমতাজের অন্য পরিচয় হলো তিনি জাতীয় সংসদের নির্বাচিত একজন সংসদ সদস্য। একাধারে সংগীত শিল্পী ও রাজনীতিক এই মানুষটির প্রতি যেন তাই শ্রদ্ধার শেষ নেই কর্মীদের।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/19/1547882938787.jpg

হাত নেড়ে কর্মীদের দিকে হাস্যোজ্জ্বল তাকিয়ে রয়েছেন মমতাজ। কারো  কারো কুশলাদিও জানছেন এই ভিড়ের মাঝেই। মানিকগঞ্জ থেকে নেতা কর্মীদের নিয়ে বিজয় সমাবেশে এসেছেন মমতাজ। গান গাইবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসমাবেশে আসার পর।

সমাবেশে আসা ইউসুফ বলেন, আগে মমতাজ আপা সংরক্ষিত আসনের এমপি ছিলেন। এখনতো নির্বাচিত সাংসদ। উনাকে সামনা সামনি দেখার খুব ইচ্ছা ছিলো। আজ সেই আশা পূরণ হলো।

দেশের প্রায় সব জেলা থেকেই নেতা কর্মীরা এসেছেন বিজয় সমাবেশে। সোহরাওয়ার্দী উদ্যানের প্রবেশ পথগুলোতে দেখা যায় ভিড়।

নির্বাচনে জয়ের পর দলটির নেতা কর্মীদের শোডাউনের প্রথম সুযোগ এটি। ইতিমধ্যেই রাজধানীর বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা প্রবেশ করা শুরু করেছেন সোহরাওয়ার্দী উদ্যানে।

দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশ স্থলে উপস্থিত হবেন। এ সময় তিনি জনগণ ও নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবেন। তাছাড়া সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনাও প্রধানমন্ত্রী দিবেন বলে জানা গেছে।