শোক দিবসে ২১০ গরু দিয়ে ভোজের আয়োজন এমপি একরামুলের

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর চার উপজেলার ১৬৯ টি স্থানে ২১০ টি গরু দিয়ে স্থানীয়দের মধ্যে বিশেষ ভোজের আয়োজন করছেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

সোমবার (১৩ আগস্ট) থেকে স্থানীয় এলাকা এসব গরু বিতরণ করে দেওয়া শুরু হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে নোয়াখালি সদর, পৌরসভা, সুবর্ণচর কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় এসব গরু দিয়ে বিশেষ ভোজ আয়োজন করা হবে।

বিজ্ঞাপন

এছাড়াও সনাতন ধর্মাবলম্বীদের জন্য বিভিন্ন উপাসনালয়ে এবং ক্যাথলিক (খ্রিস্টান) ধর্মাবলম্বীদের জন্য পৃথক পৃথক ব্যবস্থার মাধ্যমে ভোজের আয়োজন করা হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/13/1534156321528.jpg

নোয়াখালী -৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী বার্তা২৪.কমকে জানান, প্রতি বছর শোক দিবসে তাদের পরিবার থেকে স্থানীয় মানুষদের মধ্যে এমন ভোজের আয়োজন করা হয়। গত বছরও ১২৯ টি গরু দিয়ে এলাকায় লোকজনকে খাওয়ানো হয়েছে।

এবার ২১০ টি গরুর মধ্যে  নোয়াখালী পৌরসভার ২৯ টি স্থানে ৪৮ টি গরু,  সদর উপজেলার  ৫১টি স্থানে ৫৫ টি, সুবর্ণচর উপজেলার ৩৭ টি স্থানে ৩৭ টি, কবিরহাট উপজেলাতে ২৭ টি স্থানে ২৭ টি ও  কোম্পানিগঞ্জ উপজেলার ২৫ টি স্থানে ২৫ টি গরু দেওয়া হচ্ছে।

সব মিলিয়ে ১৬৯ স্থানে ২১০টি গরু দিয়ে নোয়াখালী ৪ ও ৫ সংসদীয় আসনের বাসিন্দাদের নিয়ে শোক দিবসের বিশেষ ভোজের আয়োজন করা হচ্ছে।