হাত-পা হারানো সেই আ.লীগ নেতার মৃত্যু

  • ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগের সভাপতি জিয়াবুল হক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  এর আগে বুধবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে চারটায় মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহর নেতৃত্বে একদল লোক জিয়াবুল হকের  হাত-পা কেটে দেয়। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাত পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত জিয়াবুলের ছোট ভাই ইউপি সদস্য সরওয়ার কামাল বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন,আওয়ামী লীগ নেতার হাত-পা কাটলো ইউপি চেয়ারম্যান

সরওয়ার কামাল বার্তা ২৪.কমকে জানান, দীর্ঘদিন যাবৎ স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী জিয়াবুল হক’র বিভিন্ন ব্যবসা-বাণিজ্য থেকে চাঁদা দাবি করে আসছিল। এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাড়িকে কয়েক দফা অবহিত করা হয়। বুধবার জিয়াবুল হক ব্যবসায়িক প্রয়োজনে বাংলা বাজার আসলে ইউপি চেয়ারম্যান মাহমুদুল্লাহর নেতৃত্বে শামসুল আলম, কাইচার হোসেন, নুরুল ইসলাম, শামসুল ইসলাম,ওয়াজ উদ্দিন, মোস্তাক মিয়া,কায়ছারুল ইসলাম ও নাছির উদ্দিনরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাত ও দুই পায়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে। আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রামে মেডিকেলে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বার্তা২৪.কমকে জানান, জিয়াবুলের ছোট ভাই আমাকে তার মৃত্যুর বিষয়টি জানিয়েছে। এ ঘটানর সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

তবে বরাবরের মতো মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ অভিযোগ অস্বীকার করে বার্তা২৪.কমকে জানান, জিয়াবুলের ভাইয়ের সঙ্গে আমার পূর্ব শক্রতার জের ধরে এঘটনায় আমাকে জড়ানো হচ্ছে। এঘটনার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেয়।