কিশোরকে কুপিয়ে ভ্যান ছিনতাই: গ্রেফতার আরও ৩

সাতক্ষীরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2023-08-30 06:46:43

সাতক্ষীরায় কিশোর শাহীনকে কুপিয়ে তার ভ্যান ছিনতাই‌য়ের ঘটনায় আরও তিনজন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। বুধবার (৩ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় পুলিশ।

সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, সকালে যশোরের কেশবপুরে সরফাবাদ ও বাজিতপুর গ্রামে আসামিদের বাড়ি থেকে তা‌দের গ্রেফতার করা হয়।

এরা হ‌লেন- কেশবপুরের সরফাবাদ গ্রামের জাহাঙ্গীর আলম ও নোরিম মোড়ল এবং একই উপজেলার বাজিতপুর গ্রামের আজগর হোসেন।

পুলিশ সুপার ব‌লেন, শাহীনকে গুরুতর আহত করে ভ্যান ছিনিয়ে নেওয়ার প্রধান হোতা নাঈমুলকে গত সোমবার (১ জুলাই) গ্রেফতার করে পুলিশ। পরে তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। এতে তার দেওয়া তথ্যানুযায়ী এদের ধরা হয়।

মামলার অভিযোগপত্র আগামী এক সপ্তাহের মধ্যে আদালতে দাখিল করা হবে বলে জানান পুলিশ সুপার।

প্রসঙ্গত, গত ২৮ জুন জীবিকা নির্বাহের তাগিদে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে কিশোর শাহীন ভ্যান চালাতে বের হয়। এ সময় তার ভ্যানে কয়েকজন যাত্রীবেশী ছিনতাইকারী ওঠে। তাদের নিয়ে কলারোয়ায় যাওয়ার পথে ধানদিয়া গ্রামে পৌঁছালে যাত্রীবেশী দুর্বৃত্তরা তার মাথা থেত‌লে দি‌য়ে অচেতন করে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় শাহীনের পিতা হায়দার আলী বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন। মামলায় এ পর্যন্ত ছয় আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।

আরও পড়ুন: দুর্বৃত্তদের হাতে আহত সেই শাহীনের ভ্যানসহ আটক ৩

আরও পড়ুন: কিশোরকে কুপিয়ে ভ্যান ছিনতাই: আশঙ্কাজনক অবস্থায় ঢামেকে প্রেরণ

এ সম্পর্কিত আরও খবর