রাজশাহীগামী বিআরটিসি বাসে উপচে পড়া ভিড়

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-25 05:13:31

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে রাজশাহীর নিকটবর্তী জেলা নাটোরে বন্ধ রয়েছে রাজশাহীগামী বাস চলাচল। একমাত্র ঢাকার কোচ ও রাষ্ট্রীয় পরিবহন সংস্থা বিআরটিসির বাসগুলোই বিনা বাধায় চলাচল করছে। এছাড়া অন্যান্য আন্তঃজেলা বাসগুলো নাটোরের বিভিন্ন জায়গায় অবস্থান নিয়েছে। পর্যাপ্ত গণপরিবহন না থাকায় বিআরটিসির বাসগুলোতে হুমড়ি খেয়ে পড়ছেন যাত্রীরা।

রোববার (২৯ সেপ্টেম্বর) নাটোর-বগুড়া মহাসড়কের মাদরাসামোড় ও নাটোর-রাজশাহী মহাসড়কের হরিশপুর বিআরটিসি কাউন্টারে রাজশাহীগামী যাত্রীদের ঢল দেখা যায়। যাত্রীর চাপে নুয়ে পড়তে দেখা গেছে প্রতিটি বিআরটিসি বাসকে।

নাটোরে বন্ধ আন্তঃজেলা বাস

বগুড়া থেকে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে ছেড়ে যাওয়া বিআরটিসির বাসগুলো নাটোরের মাদরাসামোড় কাউন্টারে একবার বিরতি দিয়ে দ্বিতীয়বার আর হরিশপুর কাউন্টারে দাঁড়াতে পারেনি। এই রুটের গাড়িতে তিল ধারণের জায়গা ছিল না। একইভাবে হরিশপুরে বিরতি দেওয়া বিআরটিসি বাসগুলো বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে বিরতি দিতে পারেনি। প্রতিঘণ্টায় রাজশাহী অভিমুখে বিআরটিসির বাসগুলো চলাচল করলেও বিভিন্ন মোড়ে মোড়েই যাত্রীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

হরিশপুর বিআরটিসি কাউন্টারের টিকেট বিক্রেতা মফিজুল ইসলাম জানান, আন্তঃজেলা বাস চলাচল বন্ধ থাকায় বিআরটিসির বাসে চাপ পড়েছে। অতিরিক্ত যাত্রী নিয়েই গাড়িগুলো চলাচল করছে।

তবে ঢাকা থেকে ছেড়ে আসা গেইটলক কোচগুলোকে নাটোর-বগুড়া মহাসড়কে স্বাভাবিকভাবে চলাচল করতে দেখা গেছে।

আরও পড়ুন: বৈরী আবহাওয়ায় হোটেলে বিএনপি নেতারা, ফাঁকা সমাবেশস্থল

আরও পড়ুন: নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ

এ সম্পর্কিত আরও খবর