চাঁদপুরে সমাহিত হলেন ব্যাংক কর্মকর্তাসহ দুই মেয়ে

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-31 08:44:40

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০) ও তার দুই মেয়েকে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমে বাবা সাইফুজ্জামান ও পরে দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১) এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: চট্টগ্রামে লরি-প্রাইভেটকার সংঘর্ষে দুই মেয়েসহ বাবার মৃত্যু

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের সীতাকুণ্ডে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় তারা প্রাণ হারান। এই ঘটনায় সাইফুজ্জামান মিন্টুর স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছে।

নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান বলেন, আমরা বাবা কৃষক ছিলেন। আমরা ৬ ভাই ৫ বোন। মিন্টু ভাই-বোনদের মাঝে দশম। আর যেন কোনো পরিবারের এভাবে প্রাণ না হারাতে হয়। সবার কাছে সেই দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, শনিবার (২৮ ডিসেম্বর) সকালে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের বহন করা প্রাইভেটকারটি আসলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে করে ঘটনাস্থলেই মারা যান সাইফুজ্জামানের দুই মেয়ে। আহত অবস্থায় সাইফুজ্জামানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরও পড়ুন: চাঁদপুরে শোকের মাতম

এ সম্পর্কিত আরও খবর