ইবি শাপলা ফোরামের সভাপতি ড. পরেশ, সম্পাদক ড. রবিউল 

, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, কুষ্টিয়া | 2023-12-04 16:27:24

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন এবং সাধারণ সম্পাদক বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন।

সোমবার (৪ ডিসেম্বর) নির্বাচিত ১৫ জন প্রতিনিধিদের নিয়ে আলোচনা সাপেক্ষে এ কমিটি গঠন করা হয় বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জয়শ্রী সেন, কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম।

এছাড়া ১০ জন সদস্য মনোনীত হয়েছেন। তারা হলেন- অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মাহবুবর রহমান, অধ্যাপক ড. মো. মামুনুর রহমান, অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, অধ্যাপক ড. আনোয়ারুল হক, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও ড. সাজ্জাদ হোসেন।

এ বিষয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রবিউল হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সংগঠন এটি। সবার সহযোগিতায় এগিয়ে নিতে চাই, এটাই আমার প্রত্যাশা।’

এর আগে শনিবার (২ ডিসেম্বর) মমতাজ ভবনের দ্বিতীয় তলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩০ জন প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ভোট প্রাপ্তদের মধ্যে থেকে ১৫ জন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর