রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল এনভয় ফ্যাশনস লি.

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 20:16:52

দেশের জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মাঝারি শিল্প ক্যাটাগরিতে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮’ পেয়েছে বাংলাদেশের শীর্ষ স্থানীয় গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান এনভয় গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এনভয় ফ্যাশনস লিমিটেড।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ‘রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮’ সোমবার (২৮ ডিসম্বের) দুপুরে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রপতির পক্ষে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের কাছ থেকে এনভয় গ্রুপের পক্ষে সার্টিফিকেট ও ক্রেস্ট গ্রহণ করেন দেশের খ্যাতিমান গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান এনভয় গ্রুপের পরিচালক, তরুণ উদ্যোক্তা ইশমাম সালাম।

উল্লেখ্য তিনি এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী এবং মিসেস সারমিন সালামের সুযোগ্য বড় সন্তান ।

পুরস্কার প্রাপ্তির এই গৌরব অর্জনের প্রতিক্রিয়া ব্যক্ত করে এ কোম্পানির তরুণ পরিচালক ইশমাম সালাম বলেন, যে কোনো পুরস্কার প্রাপ্তিই কাজের উৎসাহ বাড়ায়। এ অর্জন কোম্পানির সকল সদস্যদের। আর আমাদের কোম্পানি আন্তর্জাতিক মান সম্পন্ন ও গ্রিন ফ্যাক্টরি। তাই আন্তর্জাতিক বাজারে আমাদের কোম্পানির প্রোডাক্টের ব্যাপক চাহিদা রয়েছে। এনভয় ফ্যাশনস লি. তৈরি পোশাক রফতানি করে একদিকে যেমন দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখছে অন্যদিকে রফতানি আয়ে প্রত্যক্ষ অবদান রেখে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা পালন করছে। তবে বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে সরকারের কাছ থেকে আরও সহযোগীতা পেলে আমরা বাংলাদেশকে বিশ্বের দরবারে ব্রান্ডিং করতে পারব ইনশাল্লাহ। ইনভয় ফ্যাশনস লিমিটেডকে এ পুরস্কারে মনোনীত করার জন্য শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিবসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ সম্পর্কিত আরও খবর