ফেনীতে বিশুদ্ধ খাবার পানির প্ল্যান্ট রবির

, অর্থনীতি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 11:15:46

ঢাকা: ফেনী রেলওয়ে স্টেশনে একটি বিশুদ্ধ খাবার পানির প্ল্যান্ট উদ্বোধন করেছে মোবাইল ফোন অপারটের রবি। এটি নিয়ে দেশব্যাপী ১০টি রেল স্টেশনে খাবার পানির প্ল্যান্ট স্থাপন করছে রবি।

‘নিরাপদ পানি, সুস্থ জীবন’ নামে একটি কর্পোরেট দায়বদ্ধতা কর্মসূচির আওতায় এ পদক্ষেপটি নিয়েছে রবি।

প্রধান অতিথি হিসেবে পানির প্ল্যান্টটি উদ্বোধন করেন ফেনীর ডেপুটি কমিশনার মনোজ কুমার রায়। ফেনীর ডেপুটি কমিশনার মনোজ কুমার রায় বলেন, সুস্বাস্থ্যের জন্য বিশুদ্ধ খাবার পানির বিকল্প নাই। তাই ফেনী রেল স্টেশনের যাত্রীদের জন্য নিরাপদ খাবার পানির ব্যবস্থা করায় রবিকে আমি ধন্যবাদ জানাই।

এ সময় রবির হেড অফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স শাহেদ আলম বলেন, ফেনী রেলওয়ে স্টেশনে বিশুদ্ধ খাবার পানির প্ল্যান্ট চালু করতে পেরে আমরা আনন্দিত। ২০১০ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত আমরা দেশের বড় বড় ১০টি রেলওয়ে স্টেশনে বিশুদ্ধ খাবার পানির প্ল্যান্ট চালু করেছি।

ফেনী রেলওয়ে স্টেশনে স্থাপিত এই প্ল্যান্টটি ঘন্টায় ৫ হাজার লিটার বিশুদ্ধ পানি সরবারহ করবে। বিশুদ্ধ পানির প্লান্টটি ব্যবহারে নারী ও পুরুষের জন্য থাকছে আলাদা আলাদা ব্যবস্থা। বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের জন্য রয়েছে আলাদা সুবিধা। ওজুর জন্যও রয়েছে আলাদা ব্যবস্থা।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফেনী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. মাহবুবুর রহমান, রবির কমিউনিকেশনস অ্যান্ড কর্পোরেট রেস্পন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, রবির কর্পোরেট অ্যাফেয়ার্স এর ভাইস প্রেসিডেন্ট রাজ শরিফ শাহ জামাল, রবির রিজিওনাল ম্যানেজার মোহাম্মাদ আবু বকর সিদ্দিকী।

এ সম্পর্কিত আরও খবর