এমটিবি-নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 17:24:00

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ও বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ারের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্বাক্ষর হয়।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন নভোএয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মফিজুর রহমান ও এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান।

চুক্তিটি ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত কো-ব্র্যান্ডেড ইউনিয়নপে প্লাটিনাম ক্রেডিট কার্ডের প্রচলনের প্রয়াস উপলক্ষে হয়েছে। এতে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের গ্রাহকরা বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। সুবিধাগুলো হলো- মূল্যে হ্রাসে নভোএয়ারের ডমেস্টিক ও ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকিট ক্রয়, বোনাস স্মাইলস মাইলস, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহারসহ আরও অনেক সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নভোএয়ারের হেড অব মার্কেটিং মেসবাহুল ইসলাম, এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ আনোয়ার হোসেন ও গ্রুপ চিফ কমিউনিকেশনস অফিসার আজম খান প্রমুখ।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

এ সম্পর্কিত আরও খবর