দিব্যার সঙ্গে মাদক সেবন করতেন সালমানের সাবেক প্রেমিকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 09:02:00

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকে তার সমর্থনে এগিয়ে এসেছেন অনেক তারকা। এবার সেই তালিকায় নাম লেখালেন সালমান খানের সাবেক প্রেমিকা অভনেত্রী সোমি আলি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক ইনস্টাগ্রাম পোস্টে সোমি আলি মাদক দ্রব্যর ওপর থেকে নিষেদ্ধাজ্ঞা তুলে নেওয়া উচিত, সেগুলো আইনসম্মত বলে ঘোষণা করা উচিত। এমনকি নিজের মাদক সেবনের কথাও ফলাও করে বলেন সোমি।

দিব্যা ভারতীর সঙ্গে নিজে মাদক সেবন প্রসঙ্গে সোমি আলি বলেন, ‘এমন কোন বাচ্চা রয়েছে যে জীবনে কখনও মাদক নেয়নি? হে ভগবান! আমাকে এটা বলো। বাচ্চাটাকে (আরিয়ান খান) এবার বাড়ি যেতে দিন। দেহ ব্যবসার মতো মাদকও কোনওদিনই সমাজ থেকে সরিয়ে দেওয়া যাবে না, এই দুটোকেই আইনসিদ্ধ করার প্রয়োজন রয়েছে। কেউ তো আর আজীবন সাধু পুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে। আমার যখন ১৫ বছর বয়স আমি গাঁজা খেয়েছিলাম, এরপর আবারও দিব্যা ভারতীর সঙ্গে ‘আন্দোলন’ ছবির শুটিংয়ের সময় আমি গাঁজা সেবন করি। আমার কোনও আফসোস নেই’।

যোগ করে তিনি আরও, ‘বিচার ব্যবস্থা নিজের দৃষ্টিভঙ্গি প্রমাণ করতে আরিয়ানকে ব্যবহার করেছে, অকারণে এই বাচ্চার কষ্ট পাবার মানেটা কী! এর বদলে বিচার ব্যবস্থার উচিত ধর্ষণকারী, খুনীদের ধরে উপযুক্ত সাজা দেওয়ার। ১৯৭১ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ড্রাগসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, আজ পর্যন্ত তারা এঁটে উঠতে পারেনি। শাহরুখ-গৌরির কথা ভেবেই আমার মন কাঁদছে, আমার প্রার্থনা রইল তাদের জন্য। আরিয়ান তুমি কোনও দোষ করোনি এবং এর সুবিচার তুমি পাবেই।’

১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘আন্দোলন’ ছবিতে সঞ্জয় দত্ত, গোবিন্দা এবং দিব্যা ভারতীর সঙ্গে অভিনয় করেছিলেন সোমি।

প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতী প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ছিলেন। ১৯৯৩ সালে বাড়ির ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয় দিব্যার।

এ সম্পর্কিত আরও খবর