প্রতারণার শিকার সাইফ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:26:12

সাদ আলি পরিচালিত ‘বান্টি অউর বাবলি’ ছবিটি মুক্তি পায় ২০০৫ সালে। ৪০০ মিলিয়ন রুপি বাজেটের ছবিটি সারাবিশ্বে আয় করেছিলো ১.১৮ বিলিয়ন রুপি। সেই জনপ্রিয়তার ধারা বজায় রেখে সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বান্টি অউর বাবলি ‍টু’।

বর্তমানে ‘বান্টি অউর বাবলি ‍টু’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সাইফ আলি খান। এরই অংশ হিসেবে সম্প্রতি ছবিটির অভিনেত্রী রানি মুখার্জির সঙ্গে এক আড্ডায় যোগ দিয়েছিলেন সাইফ। যেখানে জানা-অজানা নানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের এই অভিনেতা। আর সেখানেই তাকে বলতে শোনা গিয়েছে, তিনি প্রতারণার শিকার হয়েছেন।

রানির এক প্রশ্নের উত্তরে সাইফ বলেন, ‘আমি আসলে নিজেকেই নিজে বোকা বানিয়েছি এই কিছুদিন আগে। আমি যা আয় করেছিলাম তার ৭০ শতাংশ দিয়ে একটা অ্যাপার্টমেন্ট বুক করি। আমাকে বলা হয়েছিলো তিন বছরের মধ্যেই আপনি এটা পেয়ে যাবেন। তারপরেই এল করোনা মহামারি। তবে এখন পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসলেও সেই সম্পত্তি এখনও হাতে আসেনি আমার।’

রানি তখন জানতে চান, ‘সেটা কি তোমার নতুন বাড়ি?’। এর উত্তরে সাইফ বলেন, ‘না না এটা অফিসের জন্য!’

দ্বিতীয় সন্তান জেহ আলি খান হওয়ার আগে বড় ছেলে তৈমুর আলি খানকে নিয়ে বান্দ্রায় নতুন বাড়িতে উঠেছেন সাইফ-কারিনা। তারপর নিজেদের পুরনো বাড়ি ভাড়ায় দিয়েছেন অগস্টে।

এ সম্পর্কিত আরও খবর