সেপ্টেম্বরে সোনম-আনন্দর ঘরে আসবে নতুন অতিথি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 16:09:35

সোনম কাপুর ও আনন্দ আহুজা দম্পতির ঘরে আসতে যাচ্ছে নতুন অতিথি। সবকিছু ঠিক থাকলে এ বছরের সেপ্টেম্বরেই নতুন এই অতিথিকে স্বাগত জানাবেন তারা।

আজ (২১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সোনম কাপুর।


সোনম কাপুরের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, স্বামী আনন্দ আহুজার কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। আর নিজের বেবিবাম্পটি ধরে রেখেছেন বলিউডের এই অভিনেত্রী।

ছবি শেয়ার করে সোনম লিখেছেন, “চারটি হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।”


২০১৮ সালে আনন্দ আহুজাকে বিয়ে করেন অভিনেত্রী।বর্তমানে লন্ডনের নটিংহিলের বাংলোতে আনন্দের সঙ্গে রয়েছেন সোনম। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। ২০২১ সালের ১৪ জুলাই তিনি যখন বোন রিয়া কাপুরের বিয়ে উপলক্ষে দেশে ফিরেছিলেন তখন অনেকেই তার প্রেগন্যান্সি নিয়ে জল্পনা করেছিল। যদিও পরে জানা যায় সে খবরের ভিত্তি ছিল না। তবে এবার সোনম নিজেই জানিয়ে দিলেন মা হওয়ার খবর।

এ সম্পর্কিত আরও খবর