সিক্স নয়, তাক লাগাল শাহরুখের এইট প্যাক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:24:53

তিন বছরের বেশি সময় ধরে রূপালি পর্দার আড়ালে রয়েছেন তিনি। আর এই দীর্ঘ সময়ে হাতেগোনা মাত্র কয়েকটি বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। তাই এই সুপারস্টারকে বড়পর্দায় দেখার জন্য যেনো মুখিয়ে ছিলেন তার ভক্তরা। কথা হচ্ছে- বলিউড কিং শাহরুখ খানকে নিয়ে।

তিন বছরের বেশি সময় রূপালি পর্দার আড়ালে থাকার পর শিগগিরই যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’র মধ্য দিয়ে বড়পর্দায় কামব্যাক করতে যাচ্ছেন শাহরুখ। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছবিটির একটি প্রোমো শেয়ার করে নিজেই দিয়েছেন এর আনুষ্ঠানিক ঘোষণা।

তবে সেই প্রোমোতে ‘পাঠান’-এ শাহরুখের সহশিল্পী জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনের দেখা মিললেও তাকে পাওয়া যায়নি। অবশেষে ‘পাঠান’ লুকে প্রকাশ্যে এসেছেন বলিউড বাদশা।

‘পাঠান’ লুকের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন ৫৬ বছর বয়সী এই অভিনেতা। মাথায় লম্বা চুল, টেনে পনি টেইল করে বাঁধা, এইট প্যাক অ্যাবস, চোখে কালো চশমা, খালি গায়ের ছবি পোস্ট করে শাহরুখ ক্যাপশনে জানিয়েছেন, ‘শাহরুখ যদিও একটু থেমে থাকতে পারে ‘পাঠান’কে কীভাবে আটকাবেন… অ্যাপ আর অ্যাবস সবকিছুই বানাবো…।’

ট্র্যাক প্যান্ট পরে শাহরুখ এই ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল। তার পাঠান লুক অনেকটা ডনের লুকের কথা মনে করাচ্ছে ভক্তদের।

গত বছর ‘পাঠান’ ছবির শুটিং শুরু করেছেন এই বলিউড সুপারস্টার। সবশেষ ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর