সালমান আংকেলের ডাকের অপেক্ষায় হার্ষালি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 10:18:42

‘বজরঙ্গি ভাইজান’-এর মুন্নিকে (হার্ষালি মালহোত্রা) চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। ছবিটিতে হারিয়ে যাওয়া এক বোবা শিশুর চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছিল হার্ষালি।

কবির খান পরিচালিত ছবিটির বাজেট ছিলো ৯০ কোটি রুপি। কিন্তু বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে প্রায় হাজার কোটি রুপি। সেই সাফল্যের ধারাবাহিকতায় কিছুদিন আগে এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। নতুন ছবিটির নাম রাখা হয়েছে ‘পবন পুত্র ভাইজান’।

সালমান খান, নওয়াজুদ্দির সিদ্দিকি ও হার্ষালি মালহোত্রা

‘বজরঙ্গি ভাইজান’র মতো এর সিক্যুয়েলেও মুন্নি চরিত্র থাকছে কিনা বা থাকলেও এতে হার্ষালি মালহোত্রাকে পাওয়া যাবে কিনা তা এখনও কিছু জানা যায়নি। তবে ছবিটিতে অভিনয়ের জন্য মুখিয়ে আছেন এই অভিনেত্রী। অপেক্ষায় আছেন সালমান আংকেলের ডাকের।

এ প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে হার্ষালি মালহোত্রা বলেন, “আমি দারুণ উচ্ছ্বসিত। আশা করছি সালমান আংকেল আমাকে ডেকে বলবেন, “আমাদের এখন ছবিটির জন্য প্রস্তুতি শুরু করা দরকার।” যখন থেকে ছবিটির সিক্যুয়েলের ঘোষণা দেওয়া হয়েছে, তখন থেকে সোশ্যাল মিডিয়ায় আনেকেই আমাকে ট্যাগ দিয়ে নতুন এই প্রোজেক্টটি সম্পর্কে জানতে চাইছেন। ছবিটিতে অভিনয়ের জন্য মুখিয়ে আছি আমি। আশা করছি মুন্নি চরিত্রটি আমাকে দেওয়া হবে।”


সাত বছর আগে মুক্তি পাওয়া ‘বজরঙ্গি ভাইজান’-এ অভিনয়ের সময় হার্ষালি মালহোত্রার বয়স ছিলো ৭ বছর। বর্তমানে তার বয়স ১৩ বছর।

সম্প্রতি কেভি বিজয়েন্দ্র প্রসাদ নিশ্চিত করেছেন যে, তিনি ‘পবন পুত্র ভাইজান’র চিত্রনাট্য লিখছেন। আশা করছেন আগামী মে মাসের মধ্যেই এর কাজটি সম্পন্ন করতে পারবেন তিনি। ‘বজরঙ্গি ভাইজান’র শেষ ভাগ থেকেই শুরু হবে এর সিক্যুয়েলের গল্প।


 

এ সম্পর্কিত আরও খবর