কঙ্গনার চোখে ভারতের সেরা পরিচালক রাজামৌলি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 06:37:40

তেলেগু নির্মাতা ও চিত্রনাট্যকার এসএস রাজামৌলি। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট নাম্বার ওয়ান’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর ‘মাগাধিরা’, ‘ফ্যান্টাস্টিক ফেস্ট’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

গত ২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এসএস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’। রীতিমতো বক্স অফিসে ঝড় তুলছে ছবিটি। ইতিমধ্যে বিশ্বব্যাপী এটি আয় করে নিয়েছে ৬০০ কোটির বেশির অর্থ।

অনেক আগেই জনপ্রিয়তার শীর্ষে উঠে গিয়েছে এসএস রাজামৌলির নামটি। এবার এই নির্মাতার প্রশংসায় পঞ্চমুখ হলেন কঙ্গনা রনৌত। বলিউডের এই অভিনেত্রীর চোখে ভারতের সেরার সেরা নির্মাতা তিনি।

বুধবার (৩০ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পোস্ট দিয়ে কঙ্গনা জানান, “রাজামৌলি স্যার প্রমাণ করে দিয়েছেন তিনি ভারতের সর্বকালের সেরা নির্মাতা। এমনকি তিনি এখনও পর্যন্ত অসফল কোন ছবি দর্শকদের উপহার দেননি।”

যোগ করে কঙ্গনা আরও লিখেছেন, “তিনি যে শুধু একজন সফল নির্মাতা তা কিন্তু মোটেও নয়। মানুষ হিসেবে তিনি দারুণ। অসাধারণ তার ব্যক্তিত্ব। সবশেষে তিনি তার জাতি এবং কাজকে অনেক ভালোবাসেন। আপনার মতো একজন রোল মডেল পেয়ে আমরা ধন্য স্যার। আপনার একজন অনুগত ভক্ত।”

এ সম্পর্কিত আরও খবর