ব্যস্ততা বেড়েছে নিরবের

সিনেমা, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 11:26:34

মডেল ও চিত্রনায়ক নিরব হোসেনের ব্যস্ততা বেড়েছে। সিনেমার পাশাপাশি শোবিজের বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে এই চিত্রনায়কের। সম্প্রতি নিরব-মাহি জুটি হয়ে এক ফ্রেমে কাজ করলেন। নতুন একটি বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন তারা। রংধনু গ্রুপের আরজি লাইফস্টাইল মলের বিজ্ঞাপন এটি। সম্প্রতি যমুনা ফিউচার পার্কে শুরু হয় এর শুটিং। নিরব জানান, এর মাধ্যমে প্রথমবার আমি আর মাহি জুটি হয়েছি। এর আগে সিনেমার জন্য অনেক কথা হয়েছ মিটিং হয়েছে কিন্তু ব্যাটে বলে মিলেনি। ঢাকার অদূরে ধামরাই এর ফিল্মভেলিতে হচ্ছে এর শুটিং। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন।

নিরব মাহিয়া মাহি ছাড়াও এতে রোজী সিদ্দিকী ও মনিরা মিঠুর মতো সিনিয়র শিল্পীরাও অভিনয় কাজ করছেন। এদিকে নায়ক নিরব একের পর এক নতুন ছবিতে অভিনয় করে যাচ্ছেন। সাইফ চন্দনের 'কয়লা' , অভিনেত্রী রোজিনা পরিচালিত 'ফিরে দেখা' ও 'অমানুষ' নামে আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর। আসছে ঈদকে কেন্দ্র করে নতুন সিনেমা মুক্তি, নাটক ও টিভি অনুষ্ঠান ঘিরে তাদের বাড়তি ব্যস্ততা চলছে। সেই তালিকায় পিছিয়ে নেই চিত্রনায়ক নিরব হোসেন। একাধিক টিভি অনুষ্ঠান ও ফ্যাশন হাউজগুলোর কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। এছাড়া ‘মার্কস ডেজার্ট কুইন’ শিরোনামের একটি রান্না বিষয়ক অনুষ্ঠানের বিচারক হিসেব যুক্ত হয়েছেন। নিরব হোসেন বলেন, ঈদে বেশকিছু কাজ করছি। আসছে ঈদ উপলক্ষে বেশকিছু অনুষ্ঠান এবং ফ্যাশন হাউজের মডেলিং নিয়ে ব্যস্ততা চলছে। ভিন্ন ভিন্ন রূপে ঈদে দর্শকদের সামনে হাজির হতে দেখা যাবে আমাকে।

অন্যদিকে, ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস বিশ্বরঙ এবার বরিশালে যাত্রা শুরু করেছে। শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরব। চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘জলকিরণ’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন নিরব। একটি সাইন্স ফিকশন গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। এছাড়া সম্প্রতি ‘অসম্ভব’, ‘ছায়াবৃক্ষ’সহ কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সবমিলে নিরব বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর