সন্তানের জন্য বাঙালি মায়ের লড়াই, ‘মিসেস চ্যাটার্জি’তে রানির ফার্স্ট লুক

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 12:59:47

একেবারে বাঙালি সাজে ধরা দিলেন অভিনেত্রী রানি মুখার্জি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ থেকে রানির প্রথম লুক প্রকাশ্যে। ছবিতে এলোমেলো চুল, হাতে শাখা-পলা, কপালে ছোট্ট টিপ, শাড়ি পরে নো মেকআপ লুকে দেখা মিলেছে নায়িকার।

অসীমা ছিব্বর পরিচালিত এই ছবির গল্প তুলে ধরা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। মনীশা আডবানি, মধু ভোজওয়ানি, নিখিল আডবাণীর যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবি থেকে রানির লুক। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ২০২৩ সালের ৩ মার্চ মুক্তি পাবে এই ছবি, টুইট করে কনফর্ম করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাঁদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়। এক বাঙালি মায়ের চরিত্রে ছবিতে অভিনয় করেছেন রানি।

২০২১ সালের অগস্টে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। শেষ হয় অক্টোবরে। ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, কাকতলীয় ঘটনা হল ১৮ অক্টোবর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শ্যুটিং শেষ করেছেন তিনি; ১৯৯৭ সালে এই একই দিনে তাঁর প্রথম হিন্দি ডেবিউ ছবি ‘রাজা কি আয়েগি বারাত’ মুক্তি পেয়েছিল'।

এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে- সন্তানের জন্য দেশের সঙ্গে মায়ের লড়াই নিয়ে তৈরি। ছবির শ্যুটিং করতে গিয়ে আমি নিজেও আবেগপ্রবণ হয়ে পড়ি’।

এ সম্পর্কিত আরও খবর