ষোলকলা পূর্ণ শুভশ্রীর!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-01 12:01:29

কলকাতার অন্যতম চাহিদাসম্পন্ন নায়িকা তিনি। এক সময় ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকাও ছিলেন। তবে সুপারস্টার দেবের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙণের পর অনেকটাই মুষড়ে পড়েছিলেন। কথায় আছে, একজন সফল পুরুষের পেছনে একজন নারীর হাত থাকে। তেমনি শুভশ্রী গাঙ্গুলীর জীবনেও এমন একজন পুরুষ আছেন যিনি এসে তাকে পূর্ণতা দিয়েছেন। ভালোবেসে আপন করে নিয়েছিলেন জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। এরপর বিয়ে এবং প্রথম পুত্রসন্তান। এবার সৃষ্টিকর্তা শুভশ্রীর ষোলকলাই যেন পূর্ণ করে দিলেন।

বিয়ের পরও দারুণভাবে সামলেছেন ক্যারিয়ার। ছেলে হওয়ার পরও দিয়েছেন সুপারহিট সিনেমা, ওয়েব সিরিজ। এবার তার কোল জুড়ে এলো কণ্যা সন্তান। দ্বিতীয় বার বাবা হলেন পরিচালক রাজ চক্রবর্তী।

জানা গেছে, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলকে জানান রাজ এবং শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী দম্পতি

সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তারা বরাবরই দুটি সন্তান চেয়ে এসেছেন।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী৷ তার পর করোনা পরিস্থিতির সময়ে প্রথমবার মা হওয়ার কথা ঘোষণা করেন তিনি। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ছেলে ইউভানের জন্ম হয়।

এ সম্পর্কিত আরও খবর