ইয়াং স্টার সিজন-২ চ্যাম্পিয়ন অন্তু

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-01 12:48:02

আরটিভির লোকগানের রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’ ও ‘বাংলার গায়েন ইউএসএ’ এবং তরুণ সংগীত শিল্পীদের অংশগ্রহণে রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’ ও ‘ইয়াং স্টার ইউএসএ’র বিপুল জনপ্রিয়তার ধারাবাহিকতায় এবার আয়োজন করা হয় ‘ইয়াং স্টার সিজন-২’। অনলাইনে রেজিস্ট্রেশন করেছিল প্রায় ১৭ হাজার প্রতিযোগী। তাদের মধ্য থেকে বাছাইকৃত ৩ হাজার, ৩শ, ৮৫ জন প্রতিযোগীকে বাছাই করা হয়। তাদের নিয়ে আয়োজন করা হয়েছে চরধহড় জড়ঁহফ এর। পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডগুলো শেষ করে সেরা ৬জন প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

আরটিভির সাড়া জাগানো রিয়েলিটি শো ইয়াং স্টার সিজন-২ এর চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকার জাহিদ অন্তু, রানার্সআপ হয়েছেন অনিক সূত্রধর। ২য় রানার্সআপ হয়েছেন যৌথভাবে আদিবা কামাল এবং অঙ্কিতা মল্লিক। বিজয়ীদের প্রাইজমানি হিসেবে দেওয়া হয়েছে যথাক্রমে তিন লাখ, দুই লাখ ও এক লাখ টাকার চেক। রাজধানীর ৯৫ তেজগাঁও মাল্টিমিডিয়া স্টুডিওতে ধারণকৃত গ্র্যান্ড ফিনালে আয়োজনটি গতকাল ৩০ নভেম্বর রাত ৮টায় আরটিভির পর্দায় সম্প্রচার হয়।

গ্র্যান্ড ফিনালে আয়োজনে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘আজ এই গ্র্যান্ড ফিনালে পর্বে যারা প্রতিযোগিতা করছে তাদের সবাই আমাদের কাছে যোগ্য। সম্মানিত বিচারকগণ তাদের মধ্য থেকে শ্রেষ্ঠ নির্বাচন করবেন। বাংলাদেশের এতো তরুণ শিল্পীদের প্রতিভা দেখে আমি খুবই আনন্দিত। এই শিল্পীরাই আগামীর বাংলাদেশ। তারাই বাংলা গানকে বিশ্ব দরবারে আরো প্রসার ঘটাবে।’

‘ইয়াং স্টার সিজন-২’এর বিচারক প্যানেল

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি বলেন, ‘বাংলা গান নিয়ে আরটিভির এ ধরণের একাধিক প্রতিযোগিতা রয়েছে যেগুলো দেশের পাশাপাশি বিদেশেও বাংলা গানের চর্চাকে প্রাণ দিয়েছে। আমি তাদের এ আয়োজনে অভিভূত। আরটিভিকে আমার আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সামনের দিনগুলোতে আরটিভির এধরণের কার্যক্রম চালু থাকবে বলে আমার প্রত্যাশা।’

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদানের পাশাপাশি বিজয়ীদের হাতে পদক তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ এমপিসহ আমন্ত্রিত বিশেষ অতিথিবৃন্দ।

সেরা ৬জনের ফাইনাল পারফর্মেন্সের সাথে গান করেছেন ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কণা।

‘ইয়াং স্টার সিজন-২’এর সেটে তারকারা

‘ইয়াং স্টার সিজন-২’এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন জাতীয় চলচিত্র পুরষ্কারপ্রাপ্ত সুরকার ও সংগীত পরিচালক ইমন সাহা, জাতীয় চলচিত্র পুরষ্কারপ্রাপ্ত গীতিকবি কবির বকুল এবং বর্তমান সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী সানিয়া সুলতানা লিজা। আয়োজনটির উপস্থাপনা করেছেন ইমতু রাতিশ ও রুহানি সালসাবিল লাবণ্য। স্টাইলিস্ট কোরিওগ্রাফার আসাদ খান।

এ সম্পর্কিত আরও খবর