যেভাবে কাটলো নিক-প্রিয়াঙ্কার ৫ম বিয়ে বার্ষিকী

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-03 15:17:00

ভারতীয় অভিনেত্রী এবং প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ১ ডিসেম্বর পশ্চিমা সঙ্গীতশিল্পী নিক জোনাসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ভারতের যোধপুর রাজস্থানে সনাতন ও খ্রিষ্টান- দুই রীতি মেনে বিয়ের অনুষ্ঠান করেন তারা। স্বামী-স্ত্রী দুই দেশের দুই ধর্মানুসারী। তার ওপর স্বামীর চেয়ে স্ত্রীর বয়স ১০ বছর বেশি। মোটকথা প্রচলিত নিয়মের বিরুদ্ধে বিয়ে করেন তারা।

ফলে বিয়ের সময় বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন তারা। সেই থেকেই পেশাগত কাজের বাইরেও তাদের ব্যক্তিগত জীবনে ভক্তদের আগ্রহ আরও বেড়ে যায়।
গতকাল শুক্রবার ছিল এই তারকা দম্পতির ৫ম বিবাহবর্ষিকী। বিশেষ দিন কিভাবে কাটালেন তারা তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। নিউ ইয়র্কের এক রেস্টুরেন্টে ডিনার ডেটে গিয়েছিলেন এই দম্পতি। তাদের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় হচ্ছে ভাইরাল। নিক-প্রিয়াঙ্কা তাদের চমৎকার ফ্যাশন সেন্সের পরিচয় বরাবরই দেন। এবারও তার ব্যতিক্রম হলো না।

৫ম বিবাহবর্ষিকীতে এভাবেই ডিনার ডেটে যান নিক ও প্রিয়াঙ্কা

নিক একটি সর্ষে রঙের কাজ করা সাদা টিশার্ট পরেছিলেন। তার উপর রয়েল ব্লু রঙের কোট। সামঞ্জস্য বজায় রেখে সাথে ছিল ডেনিম প্যান্ট। নিমজ্জিত গলার লাল পোশাকে নজর কেড়েছেন প্রিয়াঙ্কাও। উপরে ছিল কালো ফ্যাশনেবল কোট। তবে তার আউটলুক পরিপূর্ণ করে লাল রঙের ব্যাগ ও কালো হিল জুতো। সাথে হালকা রুপালি গয়না আর লাল লিপস্টিক ও বোল্ড মেকআপ। দেশিগার্লের এই বিদেশী সাজ জয় করেছে নেটিজেনদের মন। বিবাহবার্ষিকীতে সাজের প্রশংসা ও ভবিষতের জন্য শুভকামনা জানিয়েছে ভক্তরা।

 

এ সম্পর্কিত আরও খবর