সুহানা হোক আনুশকার মতো : শাহরুখ

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-09 19:47:13

গত বৃহস্পতিবার ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বলিউডের মেধাবী নির্মাতা জোয়া আখতার পরিচালিত ওয়েব সিরিজ ‘দ্য আর্চিজ’। মূল চরিত্রে অনেকে থাকলেও অধিকাংশ নেটিজেনের নজর বলিউড বাদশাহ শাহরুখ কন্যা সুহানা খানের দিকে। সিনেমাটি দর্শকের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও সুহানার অভিনয় দক্ষতা বেশ প্রশংসা পাচ্ছে। বাবার যোগ্য কন্যা হিসেবেই নিজেকে প্রমাণিত করলেন তিনি।

তবে কন্যার প্রতি শাহরুখের দৃষ্টিভঙ্গি কী? এতো অভিজ্ঞতা সম্পন্ন বাবা হিসেবে কন্যাকে কোন পথে দেখতে চান তিনি, সে ব্যাপারে শাহরুখের মন্তব্য জানতে আগ্রহী সবাই। বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও অনুষ্কা শর্মার মতো মেয়েকে তৈরি করার বাসনা শাহরুখের।

সম্প্রতি তার এক পুরানো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। প্রবীণ অভিনতা অনুপম খেরের সাথে কথা বলার সময় এই ব্যাপারে মন্তব্য করেন তিনি। ‘দ্য অনুপম খের শো’তে শাহরুখ মন্তব্য করেছিলেন, তার কন্যার অভিনয়ের প্রতি আকর্ষণ আছে। এই গ্ল্যামার জগতে বেশ ভালো করার সম্ভাবনাও তার আছে।

তিনি আরও জানিয়েছিলেন, মেয়েকে গাইড করার জন্য তিনি একটি বইও লিখতে চান। যার নাম তিনি রাখবেন, ‘সুহানা অন অ্যাক্টিং : ফ্রম পাপা।’

দ্য আর্চিজের প্রিমিয়ার শোতে পুরো পরিবার নিয়ে শাহরুখ খান

তিনি আরও জানান, ছোটবেলা থেকেই তিনি নারীদের মাঝে বড় হয়েছেন। তাই নারীদের প্রতি তার অনেক সম্মানবোধ কাজ করে। তিনি নিজের মেয়েকেও তেমন তৈরি করতে চান। কাজের সময় নিজের সহঅভিনেত্রীদের থেকে অনেক কিছু শিখেছেন তিনি। তিনি চান শ্রীদেবী এবং অনুষ্কার মতো পরিশ্রমী ও কর্মনিষ্ঠ অভিনেত্রী হোক তার মেয়ে।

সেই অনুষ্ঠানে তিনি বলেছিলেন তিনি খুব গর্ববোধ করবেন যদি সুহানা পেশাগত অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নেন। বাবার ইচ্ছা পূরণ করে সেই পথে হাটলেন সুহানা। তার অভিনীত প্রথম সিনেমা ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ার শোতে সপরিবারে উপস্থিত ছিলেন শাহরুখ খান। এদিন শাহরুখের পরনে ছিল আর্চিজ লেখা টি শার্ট।

 

এ সম্পর্কিত আরও খবর