জন সিনার কণ্ঠে নিজের গান ‍শুনে শাহরুখ খানের প্রতিক্রিয়া  

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-26 16:58:56

কিছুদিন আগে এক ভক্ত নিজের আইডি থেকে জন সিনার সাথে একটি ভিডিও প্রকাশ করেন। ইন্সটাগ্রামে ১৮ ফেব্রুয়ারিতে প্রকাশ করা সেই ভিডিওটি ভক্তদের মধ্যে অনেক বেশি জনপ্রিয়তা পায়। পশ্চিমা এই তারকার মুখে হিন্দি গান, ভারতীয় ভক্তদের অবাক করে দেয়।

‘দিল তো পাগাল হ্যে’ সিনেমার একটি গান গায় ডব্লিউডব্লিউই তারকা জন সিনা। গতকাল(২৫ ফেব্রুয়ারি) শাহরুখ খান নিজে এই ভিডিও-তে প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। ভোলি সি সুরাত গানে সেই ভারতীয় ব্যক্তির সাথে কণ্ঠ মেলান তিনি। বলিউড বাদশা, সেই ভিডিও শেয়ার করে তাদের দু’জনকেই ধন্যবাদ জানান।

গানটি গাওয়ার আগে জন সিনা বলেন,‘আপনি সবসময় আগে থেকে জানেন না, কোন কোন জায়গা থেকে আপনি শিক্ষাগ্রহণ করতে পারেন। কখন আপনি উন্নতির পথে হাঁটতে শুরু করবেন। আমরা এখন জিমে আছি, স্বাভাবিকভাবেই আমরা উন্নতির পথেই হাঁটছি। জীবনে অনেকগুলো পথই খোলা থাকতে পারে! তাই, আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো, যেন ভালোভাবে গানটি শিখতে পারি!’   

শাহরুখ খান জন সিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাছাড়া, তিনি আরও বলেন আমি আমার সর্বশেষ সিনেমার নতুন গানগুলোও তোমাদের পাঠাবো। তোমাদের দু’জনের কণ্ঠে আমি আবার সেসব গান শুনতে আগ্রহী।

মাধুরী দিক্ষিত এবং কারিশমা কাপুর অভিনীত শাহরুখের খানের সিনেমা, ‘দিল তো পাগাল হে’ প্রকাশ পেয়েছিল ১৯৯৭ সালে। এই সিনেমায় ‘ভোলি সি সুরাত’ গানটি মূলত উদিত নারায়ণ এবং লতা মঙ্গেশকর গেয়েছিলেন। দুই দমকের বেশি সময় পরও এ্ গিানটি যেন এখনো চির নতুন। বর্তমান প্রজন্মের মুখে মুখে এখনো এই গানটি ব্যাপক জনপ্রিয়তা ধরে রেখেছে।

 

এ সম্পর্কিত আরও খবর