হাতার সেলাই ছুঁটে নাজেহাল রিহানা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-02 19:52:25

রবেইন রিহানা ফেনটি, বিশ্বব্যাপী জনপ্রিয় এক নাম। বার্বাডিয়ান এই শিল্পী বিখ্যাত একজন সঙ্গীতশিল্পী এবং বিউটি ব্র্যান্ড অ্যাম্বাসিডর। সম্প্রতি ভারতে প্রথমবার পদার্পণ করেন তিনি।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানীর পরিবার বর্তমানে মেতে উঠেছে আনন্দ উৎসবে। কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠান চলছে। ধনাঢ্য মার্চেন্ট পরিবারের কন্যা রাধিকা মার্চেন্টের সাথে বন্ধুত্ব থেকে পরিণয় হতে চলেছে অনন্ত আম্বানির।

সেই বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতেই ভারতে আসেন রিহানা। প্রাক-বিবাহ অনুষ্ঠানে নেচে-গেয়ে মঞ্চ মাতিয়ে রেখেছিলেন তিনি। তবে, সেসময় এক বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় পপ-গায়িকাকে।

ওয়ারড্রব ম্যালফাংশের শিকার হন রিহানা। ডান হাতের হাতার নিচের অংশে সেলাই খুলে যায় তার। তবে অভিজ্ঞ এই শিল্পী বেশ ভালো ভাবেই সামলে নেন নিজেকে। নীতা আম্বানির সাথে নাচ চালিয়ে যান তিনি। নিয়ন গ্রিণ রঙের একটি বডিকন স্যুট পরেছিলেন রিহানা। পোশাকে  ছিল উজ্জ্বল পাথরের অ্যাম্ব্রোডারির কাজ। তার সাথে গোলাপি লেগিংস আর লম্বা স্কার্ফজড়িত টুপি পড়েছিলেন তিনি। পোশাকের সাথে মানানসই বাহারি অলংকারে নিজেকে সাজিয়েছিলেন তিনি।

তথ্যমতে, এক রাতের অনুষ্ঠানের জন্য ভারতীয় ৭৭ কোটি রুপি দেওয়া হয়েছে রিহানাকে। অনুষ্ঠান শুরুর আগে নব দম্পতি শুভেচ্ছা জানান তিনি। তবে, রাধিকাকে ভুলে ‘রাদিক্ক ‘ ডেকে সমালোচনায় পড়েন রিহানা। 

অনুষ্ঠান শেষ করে ফেরার সময় রিহানা জানান, ভারতে তিনি বেশ ভালো সময় কাটিয়েছেন। তিনি আরও ভারত ভ্রমণে আসতে চান। 

এ সম্পর্কিত আরও খবর