কাইলির কথায় টিমোথির সঙ্গে প্রেম ভাঙনের আভাস

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-08 21:37:50

গত প্রায় একবছর ধরে সম্পর্কে রয়েছেন জনপ্রিয় অভিনেতা টিমোথি শ্য়ালামে এবং মডেল কাইলি জেনার। বিভিন্ন শো এবং ডেটে একসাথে রোমান্টিক মুহূর্ত কাটাতে দেখা যায় তাদের। চলতি বছরে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে ঘনিষ্ট হতেও দেখা যায় এই কপোত কপোতি-কে। চলতি বছরের শুরুতে অভিনেত্রী না হয়েও অভিনয় শিল্পীদের এই শো-তে টিমোথির হাত ধরেই আসেন কাইলি। তবে সম্প্রতি কাইলির আচরণে সম্পর্ক নিয়ে অসন্তোষজনক আভাস পাওয়া গেল।

একটি সাক্ষাৎকারে টিমোথিকে নিয়ে প্রশ্ন করায় এড়িয়ে গেলেন কাইলি জেনার। তার  নিজেকে স্টাইলিং করার প্রসঙ্গ টেনে টিমোথিকে নিয়ে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নে কাইলি সরাসরি উত্তর দেন,‘এই নিয়ে আমি কথা বলতে চাইনা।‘

তিনি আরও বলেন আপাতত অভিনেতা টিমোথিকে নিয়ে ভক্তদের কোনো প্রশ্নে উত্তর দিতে চান না তিনি। নিজের ব্যবসায় এখন বেশিরভাগ মনোযোগ ও সময় দেওয়ার ব্যাপারে উৎসাহী তিনি। ভাঙ্গনের গুঞ্জন ওঠে মূলত, কাইলি নিজের দৈনন্দিন রুটিন প্রকাশ করার পর।

সেখানে তিনি বোন কেন্ডল জেনার এবং মেয়ে স্ট্রমিকে নিয়ে সময় কাটানোর কথা উল্লেখ করেন। তবে সেখানে কোথাও টিমোথির নামের উল্লেখও ছিল না। এরপরই ভক্তদের মধ্যে গুঞ্জন ওঠে, সম্ভবত আর একসঙ্গে নেই কাইলি-টিমোথি। তবে সত্য এখনো ধোঁয়াসা রয়েছে।                   

এ সম্পর্কিত আরও খবর