শাহরুখের ঈদ উদযাপন ‘বিশেষ’ করেছেন অগণিত ভক্তরা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-12 00:30:39

প্রত্যেকবারের মতো এবারও ঈদের দিন শাহরুখ খানকে একনজর দেখার জন্য তার বাড়ি মুম্বাইয়ের 'মান্নাতের' সামনে ভিড় করেন অগণিত ভক্তরা। বলিউড বাদশাহও অনুরাগীদের হতাশ করেননি। অসংখ্য ভক্তদের দিকে চুমু ছুঁড়ে দেন তিনি।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল থেকেই শুরু হয় ভক্তদের আনাগোনা। বিকেলে যা রূপ নেয় জনসমুদ্রে। এত ভক্ত নিজেদের সব কাজ উপেক্ষা করে প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করতে এসেছেন জানতে পেরে এক মুহূর্ত দেরি করেননি শাহরুখ।

ভক্তদের ডাকে সাড়া দিতে ছুটে যান বাড়ির বারান্দায়। ভক্তদের উদ্দেশে হাত নাড়িয়ে জানান ঈদের শুভেচ্ছা। ভক্তদের এমন ভালোবাসা পেয়ে আবেগ আপ্লুত শাহরুখ বিশেষ এ মুহূর্ত ফেসবুকে শেয়ার করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের একটি ভিডিও ফেসবুকে শেয়ার করেন শাহরুখ। মাত্র ১ মিনিট ৬ সেকেন্ডের পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের কাবলি ড্রেস পরে ভক্তদের উদ্দেশে হাত নেড়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন শাহরুখ।

পোস্ট করা শাহরুখের ভিডিওতে আরও দেখা যায়, সব ভক্তকে ঠিকমতো দেখতে না পারায় বারান্দার কার্নিশ ধরে ওপরে ওঠেন শাহরুখ। এরপর ভক্তদের উদ্দেশে বলেন, ‘ঈদ মোবারক’।

আবেগী এ ভিডিওর ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘ঈদ মোবারক সবাইকে। এবং ধন্যবাদ আমার দিনকে এমন বিশেষ করে তোলার জন্য। আল্লাহ সবাইকে ভালোবাসা, সুখ ও শান্তি বর্ষিত করুক।’

এ সম্পর্কিত আরও খবর