রোহিতের রিল-রিয়েল লাইফ হিরো দীপিকা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-21 13:41:09

বাঘের মতো থাবা দিতে প্রস্তুত নারী পুলিশ অফিসার। কপ ইউনিভার্সের প্রথম নারী পুলিশ সদস্য শক্তি শেঠি। শুধু তাই নয়, পরিচালক রোহিতের হিরোও তিনি। এই শক্তি শেঠি এর কেউ নন, বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন।  

নারীশক্তির ধারক শক্তি শেঠি। কপ ইউনিভার্সের নতুন সদস্য তিনি। পরিচালক এই চরিত্রকে নিজের হিরো মনে করেন। ১৯ এপ্রিল (শুক্রবার )তাঁর ইন্সটাগ্রাম একাউন্ট থেকে এই তথ্য নিজেই জানান দেন রোহিত। বর্তমানে গর্ভাবস্থায় থাকলেও সিংহাম এগেইনের শ্যুটিং করছেন দীপিকা। শক্তি চরিত্রের এক ঝলক প্রকাশ করলেন রোহিত। 

এই চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। আসন্ন সিংহাম সিরিজের ৩য় কিস্তি সিনেমা সিংহাম এগেইন সিনেমায় এই চরিত্রে দেখা যাবে দীপিকাকে। পুলিশের ইউনিফর্মে দীপিকা পাডুকোন, কব্জিতে আইকনিক সিংহাম ভঙ্গি। সেই ছবির ক্যাপশনে লিখেছেন,’ আমার হিরো। রিল এবং রিয়েল লাইফ- দুই জায়গাতেই, নারী সিংহাম।


অজয় দেবগণের সিংহাম সিনেমা দিয়ে শুরু হয়েছিল কমেডি পরিচালক রোহিত শর্মার কপ ইউনিভার্স। এরপর ইউনিভার্সে একে একে জুড়েছে নতুন সব চরিত্র। রণবীর সিংয়ের সিম্বা এবং অক্ষয় কুমারের সূর্যবংশী দু’টো সিনেমাই রোহিত শেঠির কপ ইউনিভার্সের অংশ। এই ৩ জন দমদার পুলিশ অফিসারকে একত্রে স্ক্রিনে দর্শক দেখতে পায় কপ ইউনিভার্সের সর্বশেষ সিনেমা সূর্যবংশীতে।

এই কপ ইউনিভার্সের আরো অনেক চমক অপেক্ষা করছিল ভক্তদের জন্য। এরমধ্যেই নেটিজেনদের জন্য চমক নিয়ে হাজির হলেন পরিচালক রোহিত শেঠি নিজেই। এই ছবির মাধ্যমেই ঘোষ্ণা দিলেন- দীপিকা পাডুকোন রোহিত শর্মার কপ ইউনিভার্সের নতুন সিংহাম। ভক্তদের ম্ধ্যে ইতোমধ্যেই দীপিকার এই চরিত্র সাড়া ফেলেছে। ছবিটির কমেন্ট সেকশনে ভক্তদের মন্তব্য তারই জানান দেয়। দর্শক ফ্রাঞ্চাইজির এই নতুন ধাপ দেখার জন্য মুখিয়ে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর