পরী, মিমের পর এবার স্বস্তিকার সঙ্গে শরিফুল রাজ

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-15 18:41:57

মেধাবী চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ এখন ব্যক্তিজীবন নিয়েই বেশি চর্চিত। মাঝে নতুন নায়িকার বিপরীতে ‘কাজলরেখা’, `ওমর’ সিনেমাগুলো করলেও সেটি খুব একটা জমে ওঠেনি। তার ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট ছবি ছিল জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের বিপরীতে ‘পরাণ’। এর আগে তিনি অভিনয় করেছেন আরেক জনপ্রিয় স্ত্রী এবং তার একসময়ের স্ত্রী পরীমণির সঙ্গে। এবার আরেক প্রখ্যাত নায়িকার বিপরীতে কাজ করতে চলেছেন শরিফুল রাজ।

হিমু আকরামের পরিচালনায় ‘আলতাবানু জোছনা দেখেনি’ নামের একটি ছবিতে নায়িকা হচ্ছেন পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি, এমন খবর বেশ পুরনো। ছবিটির শুটিংয়ের তারিখ কয়েক দফা পিছেয়েছে।

স্বস্তিকা মুখার্জি

গত বছরের সেপ্টেম্বরে নাট্য নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোছনা দেখেনি’ ছবির ঘোষণা দিয়েছিলেন। বলেছিলেন, নায়িকা থাকছেন স্বস্তিকা মুখার্জি। তার বিপরীতে কে অভিনয় করবেন, সেটা জানাতে পারেননি। নির্মাতা বলেছিলেন, স্বস্তিকার জন্য নায়ক খোঁজা হচ্ছে। অবশেষে পাওয়া গেল স্বস্তিকার নায়ক। তিনি হলেন শরিফুল রাজ। প্রযোজনা সংস্থার সূত্রে স্বস্তিকার নায়ক হিসেবে শরিফুল রাজের চুক্তিবদ্ধ হওয়ার খবর জানা যায়। যদিও এ ব্যাপারে নির্মাতা হিমু আকরামের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া মেলেনি।

‘আতলাবানু জোসনা দেখেনি’ প্রযোজনা করতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া। শরিফুল রাজ-স্বস্তিকা ছাড়াও ‘আতলাবানু জোসনা দেখেনি’ ছবিতে মামুনুর রশীদ ইরেশ যাকের, সোহেল মণ্ডলসহ অনেকের অভিনয়ের কথা আছে।

শরিফুল রাজ

বহু নাটক নির্মাণ করেছেন হিমু আকবর। এবার নিজের গল্পেই প্রথম ছবি বানাবেন তিনি। চিত্রনাট্য লিখেছেন হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন। খোঁজ নিয়ে জানা যায়, সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে অনেকটা রহস্যে ঘেরা গল্পে এ ছবির শুটিং হওয়ার কথা আছে চলতি বছরে।

এ সম্পর্কিত আরও খবর