কান উৎসবের সাজঘরে চির সুন্দরী ঐশ্বরিয়া রাই

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-29 22:28:33

বেশ কিছুদিন হলো চলতি বছরের ‘৭৭ তম কান চলচ্চিত্র উৎসব’ শেষ হলো। প্রতি বারের মতোই এক গুচ্ছ বলিউড তারকা অংশগ্রহণ করেন সেখানে। চলচ্চিত্র বিষয়ক আয়োজন হলেও অভিনয়ের সঙ্গে ফ্যাশন ওতোপ্রোতভাবে জড়িত। সেই কারণেই  এই উৎসবে ফ্যাশন তারকারাও আসেন। তাছাড়া উপস্থিত তারকা ও শিল্পীরাও নিজেদের একটু ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করেন।  প্রতিবছরই সাজ-পোশাকে অনন্য হতে শিল্পীদের চেষ্টার কমতি থাকে না। তারপরও তারকাদের ফ্যাশন সেন্স নিয়ে শুধু চর্চাই নয় আলোচনা-সমালোচনাও হয় ব্যাপক। চলতি বছরও বলি তারকাদের অনেকে হয়েছেন নন্দিত আবার অনেকে নিন্দিত।  

বিশ্ব সুন্দরীর খেতাব জেতার বদৌলতে হলিউডে রাই সুন্দরীর বন্ধুবৃত্ত বেশ প্রসারিত। তাছাড়াও আন্তর্জাতিক তারকা হিসেবে অনেক আগে থেকেই অন্যান্য এরকম বিশেষ অনুষ্ঠানে যান তিনি। তবে এবারের কান অনুষ্ঠানে গিয়ে আলোচনায় মুখোরিত ছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বলিউড সুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে তার নাম নিন্দিত তালিকাতেই রয়েছে। কান উৎসবের অনুষ্ঠানে ২ দিন ছিলেন ঐশ্বরিয়া। অধিকাংশ দর্শকই ঐশ্বরিয়ার একটি পোশাকও পছন্দ করেননি, তাই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বয়ে যায় সমালোচনার ঝড়।

কানের লাল গালিচায় যেতে ঐশ্বরিয়ার সাজ

বেশ কিছুদিন পার হয়ে যাওয়ার পর আবারও আলোচনায় এসেছে ঐশ্বরিয়ার কানের লুকস। তবে এবার লাল গালিচার নয় বরং তার সাজঘরের ছবি আগুনের মতো ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এবার আর আগের মতো সমালোচনায় নয় বরং জোয়ার প্রশংসার অনুকূলেই।

মিসেস রাই বচ্চনের এই ছবিকে আবার অনেকে সমালোচনার জবাব মনে করছেন।  রেড কার্পেট লুক নিয়ে সমালোচিত হওয়ায় নীরব জবাব দিলেন ঐশ্বরিয়া। যেন জানান দিলেন পঞ্চাশ পার হলেও তার সৌন্দর্য্য একবিন্দু কমেনি।   

এ সম্পর্কিত আরও খবর