চাটগাইয়া স্পেশ্যাল কালা ভুনা রান্না করব : সাবিলা নূর

, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-16 19:06:16

শোবিজ তারকাদের সবকিছু নিয়েই দর্শকের আগ্রহ থাকে। কোরবানির ঈদের সময় তারা জানতে চান প্রিয় তারকারা কোথায় ঈদ কাটাবেন, কি পোশাক পরবেন, কি খাবেন কিংবা কোথায় ঘুরবেন ইত্যাদি বিষয়। জনপ্রিয় তারকার ঈদের পরিকল্পনার কথা জানিয়েছেন মাসিদ রণ

সাবিলা নূর, মডেল ও অভিনেত্রী
এবার কোরবানিতে আমি আসলে বেশ কয়েক পদ রান্না করব। কারণ এবার আব্বু আর আম্মু দেশে নেই। বড় বোনের বাড়িতে বেড়াতে আমেরিকা গিয়েছেন। ফলে ঈদের পুরোটা সময় শশুরবাড়িতে কাটাবো। শশুরবাড়ির সবার জন্যই মূলত রান্না করব। অনেকেই জানেন আমি চট্টগ্রামের মেয়ে। তাই কোরবানিতে চাটগাইয়া স্পেশ্যাল কালা ভুনা না হলে কী জমে? এই পদটি অবশ্যই রান্না করব। সঙ্গে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানীও করার ইচ্ছে আছে। সময় সুযোগ হলে সেটিও করে ফেলব।

সাবিলা নূর / ছবি : বার্তা২৪

রান্নার বাইরে পরিবারের সবার সঙ্গে আনন্দ আড্ডায় দিন পার হবে যাবে আশা করি। এই কাজটিই ঈদের সময় সবচেয়ে উপভোগ করি। কারণ সারা বছর শুটিংয়ের জন্য বাইরে বাইরেই থাকতে হয়। ঈদে যেহেতু শুটিং থাকে না, তাই এই পুরো সময়টা আমি আসলে পরিবারের সঙ্গেই থাকতে পছন্দ করি। এজন্য কোন ঘোরাঘুরির পরিকল্পনাও রাখিনি। যা ঘোরার ক’দিন আগে ঘুরে এসেছি দেশের বাইরে থেকে।

সাবিলা নূর / ছবি : বার্তা২৪

ঈদে একেবারেই যে বাইরে যাবো না, তা কিন্তু নয়। এবার ঈদেও আমাদের সিনেমাহলে অনেকগুলো ভালো ছবি মুক্তি পাবে বলে শুনছি। সেগুলো থেকে কয়েকটি তো হলে গিয়ে দেখতেই হবে।

এ সম্পর্কিত আরও খবর