তারিখ পিছিয়ে ডিসেম্বরে ‘পুষ্পা-২’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-18 15:18:56

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সর্বশেষ ফ্রাঞ্চাইজি পুষ্পা দর্শকদের মধ্যে সুপার ডুপার হিট। পুষ্পা সিনেমার বক্স অফিস কালেকশনে তা স্পষ্ট বোঝা গিয়েছিল, এমনকি এর দ্বিতীয় কিস্তি নিয়েও প্রথম ছবি দেখার পর থেকেই উত্তেজনা কাজ করছিল ভক্তদের মাঝে। তাই আল্লু অর্জুন এবং রেশমিকা মান্দানা অভিনীত পুষ্পার সিকুয়াল না বানিয়ে মেকার্সদের উপায় ছিল না।

সোমবার (১৭ জুন) ঘোষণা দিয়ে আনুষ্ঠানিকভাবে ‘পুষ্পা ২: দ্য রুল’  সিমেনাটির প্রকাশের তারিখ পেছানো হয়েছে। এই বছর ডিসেম্বরের ৬ তারিখ প্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে ভারতের স্বাধীনতা দিবসে সিনেমাটি প্রকাশ করার কথা ছিল। এখন ১৫ আগস্ট নয়, বরং ৬ ডিসেম্বর অবধি অপেক্ষা করতে হবে দর্শককে।

১ম কিস্তির ৩ বছর পর প্রকাশ পাচ্ছে পুষ্পা ২ সিনেমা। তবে কেন এর প্রকাশের তারিখ নিয়ে এত বিপত্তি- এই প্রশ্ন অধিকাংশ ভক্তের।

পুষ্পা ২: দ্য রুল- এর পোস্টার

ভারতের স্বাধীনতা দিবসের আশেপাশে বেশ কয়েকটি সিনেমাই প্রকাশ পেতে চলেছে। দীপিকার ‘সিংহাম এগেইন’, শ্রদ্ধার ‘স্ত্রী: ২’ –এর মতো কয়েকটি সিনেমার সাথে লড়াই করতে হতো পুষ্পা টু-কে। এছাড়া, সিনেমার কিছু কাজ অবশিষ্ট আছে এমনও তথ্য রয়েছে গণমাধ্যমগুলোর কাছে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, সিনেমার কিছুটা শ্যুটিং বাকি রয়েছে। কিছু দৃশ্যের রিশ্যুটও নিচ্ছেন পরিচালক সুকুমার। তাছাড়া এডিটর অ্যান্টনি রবেন নাকি এডিটিং কাজ শেষ না করেই সিনেমার কাজ থেকে ইস্তফা দিয়েছেন। এসব কারণেই সম্ভবত সিনেমার তারিখ পেছালো। তবে এসবই গুঞ্জন এবং ভক্তদের সন্দেহ, ঠিক কারণ এখনো জানা যায়নি।  

এ সম্পর্কিত আরও খবর