৩য় বিয়ের পরিকল্পনা, আবার বাবা হতে চান ব্র্যাড পিট

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-23 13:36:34

হলিউডের অন্যতম জনপ্রিয় আমেরিকান অভিনেতা উইলিয়াম ব্র্যাডলি পিট একাধারে প্রযোজকও। আবার তার আরেকটি বিশেষ পরিচয় হলো, অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির প্রাক্তন স্বামী তিনি। ১৬ বছরের সংসারে তাদের ৬ সন্তান ছিল। যদিও বিচ্ছেদের বেশ অনেকটা সময় কাটিয়ে দু’জন দু’পথেই ব্যক্তিজীবন গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন। সম্প্রতি ব্র্যাডের ব্যক্তিগত এক নতুন গুঞ্জন নেটিজেনদের মধ্যে আলোড়ন তুলেছে।

বর্তমান বান্ধবী ইনেস ডি র‌্যামনকে বিয়ের প্রস্তাব দিতে চলেছেন ব্র্যাড; শুধু তাই নয়, সন্তান আগমনের মাধ্যমে নতুন পরিবার শুরু করতে যাচ্ছেন তিনি- এমনই গুঞ্জনে মুখোরিত গণমাধ্যম।

 ব্র্যাড পিট এবং ইনেস ডি র‌্যামন 

গত ১ বছরের বেশি সময় ধরে ইনেসের সঙ্গে সম্পর্কে আছেন ষাটোর্ধ্ব এই তারকা। তারা যথেষ্ট সুখী রয়েছেন একে অপরের সঙ্গে। জানা যায়, এখন তারা একসঙ্গেই বাস করেন। তাদের ঘনিষ্ট মাধ্যম থেকে জানা যায়, তারা শিঘ্রই বিয়ে করার পরিকল্পনা করছেন। ব্র্যাড ইনেসকে বিয়ের প্রস্তবি দেওয়ার পরিকল্পনা করছেন, খুব শিগগিরই হয়তো করেও বসবেন। ইনেসের সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহ বন্ধ আবদ্ধ হতে চলেছেন পিট। শুধু তাই নয়, পরিবারে নতুন সদস্য নিয়েও তারা চিন্তা ভাবনা করছেন।

 ব্র্যাড পিট এবং ইনেস ডি র‌্যামন 

সম্ভবত অ্যাঞ্জেলিনার সঙ্গে তার সন্তানরা মুখ ঘুরিয়ে নেওয়াতেই এমন সিদ্ধান্ত নিলেন ব্র‌্যাড। কিছুদিন আগেই পিট-জোলির একে একে ৩ কন্যা নাম থেকে বাবার ‘পিট’ নাম নিজেদের নাম থেকে বাদ দিয়েছেন। এর ঠিক পরপরই নতুন বিয়ে আর সন্তানের গুঞ্জন আসতে শুরু করে।      

 

এ সম্পর্কিত আরও খবর