লাল রঙের পোশাক নিষেধ সোনাক্ষীর বিয়েতে!

বলিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-06-23 19:25:15

সঞ্জয়লীলা বানসালীর ‘হীরামণ্ডি’ ওয়েব সিরিজে দারুণ সফলতার পর আজ ব্যাচেলর জীবন ঘুচিয়ে নতুন জীবনে পা রাখার কথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহার। বলিউডের তরুণ অভিনেতা জহির ইকবালের সঙ্গে তার বিয়ের ঘটনা এখন মুম্বাইয়ের টক অব দ্য টাউন।

একেতো বর সোনাক্ষীর চেয়ে বয়সে ছোট। তার ওপর দুজন দুই ধর্মের! তবে এই তারকা যুগল বিয়ের বিষয়ে একেবারেই মুখ বন্ধ রেখেছেন।

সোনাক্ষী সিনহা / ছবি : ইন্সট্রাগ্রাম

তারপরও সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেলো এই হেভিওয়েট ওয়েডিংয়ের খুটিনাটি। এরইমধ্যে ফাঁস হয়েছে বিয়ের কার্ড। সঙ্গে লাভ বার্ডদের অডিও ক্লিপিংস, যাতে তারা এক অভিনব কায়দায় অতিথিদের বিয়ের নিমন্ত্রণ জানিয়েছেন।

বিয়ের কার্ডের ডিজাইনেও রয়েছে দারুণ নতুনত্ব। হুট করে দেখলে মনে হবে কোন ম্যাগাজিনের কভার। তাতে জুড়ে দিয়েছেন এক আজব শর্ত! বিয়ের কার্ডে স্পষ্ট লেখা রয়েছে, বিয়েতে লাল পোশাক পরে আসা যাবে না! কিন্তু কেন? অভিনেত্রীর হঠাৎ লালে এতো আপত্তি কেন? অতিথিদের আবার কেউ এমন শর্ত দেয় নাকি?

জহির ইকবাল ও সোনাক্ষী সিনহা / ছবি : ইন্সট্রাগ্রাম

না, এ বিষয়ে সোনাক্ষী কিছুই জানাননি। তবে নেটিজেনদের ধারনা, বিয়েতে শুধু নববধূই লাল রঙের পোশাক পরবেন। অন্যদের সঙ্গে পোশাকের রঙ মিলে গেলে তাকে আর স্পেশ্যাল লাগবে না এই চিন্তা থেকেই হয়তো অতিথিদের লাল পরতে নিষেধ করেছন।

বিয়ের কার্ডের চমক এখানেই শেষ নয়। তাতে রয়েছে একটি কিউআর কোড। সেটি স্ক্যান করলেই শোনা যাচ্ছে প্রায় এক মিনিটের অডিও বার্তা। তাতে সোনাক্ষী এবং জহির বলছেন, বিগত সাত বছর ধরে একসাথে রয়েছি আমরা। অভিমান আর ভালোবাসা নিয়ে কাটিয়েছি এতোগুলো বছর। এতোদিন আমরা ছিলাম চর্চিত প্রেমিক-প্রেমিকা। এখন অফিসিয়ালি স্বামী স্ত্রী হতে চলেছি।

সোনাক্ষী সিনহা / ছবি : ইন্সট্রাগ্রাম

নায়িকার বিয়ের কার্ড যে সত্যি ইউনিক একথা বলার অপেক্ষা রাখে না। তবে সবচেয়ে নজর কেড়েছে তাদের সাত বছরের প্রেমের সম্পর্কের কথা। আজকাল খুব দ্রুত সম্পর্কগুলো ভেঙে যায়, সেখানে সাত বছর নিঃসন্দেহে বিরাট ব্যাপার।

শোনা যাচ্ছে, সোনাক্ষী-জহিরের বিয়ের আসর বসছে শিল্পা শেঠীর রেস্তোরা ‘বাস্তিয়ান’-এ। শুরুতে শোনা গিয়েছিল ছিমছামভাবে বিয়েটা সারবেন এই তারকা জুটি। তবে আস্তে আস্তে জানা যাচ্ছে বলিউডের অন্য বিয়ের মতো এটিও হবে দারুণ জমকালো। অভিনেত্রী তার বিয়েতে আবুজানি স্বন্দীপ খোসলার ডিজাইন করা সারারা পরবেন বলেও জানা গেছে।

জহির ইকবাল / ছবি : ইন্সট্রাগ্রাম

এ সম্পর্কিত আরও খবর