একের পর এক সিনেমা থেকে বাদ পড়ছেন বুবলী!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-06-26 15:04:13

সুপারস্টার শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতির পরও কয়েক বছর সিনেমার ভালোই ব্যস্ততা গেছে আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। তবে সেসব ছবির কোনটিই চোখে পড়ার মতো ব্যবসা করতে পারেনি! শুধু তাই নয়, বুবলীর ব্যক্তিজীবনের বিতর্ক এবং পেশাদারিত্বের অভাব তার জন্য কাল হয়ে দাঁড়াচ্ছে।

গেলো কোরবানির ঈদে মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। সিনেমাটির প্রচারণায় অংশ না নেয়া এবং বক্স অফিস ব্যর্থতার কারণে এই ছবির পরিচালক ও প্রযোজক মোহাম্মদ আসলাম বুবলীকে তার পরের ছবি ‘বিট্রে’ থেকে বাদ দিয়েছেন। সিনেমাটির ৪০ শতাংশ শুটিং অনেক শেষ হয়েছে। তারপরও পরিচালক ইকবাল বুবলী ও রোশানকে সিনেমাটি থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বুবলী / ছবি: সংগৃহীত

এমন খবরের পর আরও এক সিনেমা থেকে বাদ পড়লেন ‘ফ্লপ’ নায়িকার তকমা পাওয়া বুবলী। পরিচালক জসিম উদ্দিন জাকিরের ‘মায়া—দ্য লাভ ২’ থেকেও বাদ পড়লেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন জাকির নিজেই। এরই মধ্যে সিনেমাটির ৭০ শতাংশ শুটিং শেষ হয়েছে বলে জানান এই পরিচালক। বাকি অংশের শুটিং করার প্রস্তুতিও নিয়েছিলেন। তবে রোজার ঈদের পর থেকে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে জসিম উদ্দিন জাকির বলেন, ‘মায়া—দ্য লাভ ২’ সিনেমার আর মাত্র সাত দিনের শুটিং বাকি। তবে বাকি অংশের শুটিংয়ের জন্য অসংখ্যবার ফোন করেও বুবলীর কোনো সাড়া পাইনি। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই বাকি কাজ অন্য শিল্পীদের নিয়ে শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।'

বুবলী / ছবি: সংগৃহীত

জাকির আরও বলেন, ‘মায়া-দ্য লাভ ২’ সিনেমার শুটিং তো পরের বিষয়, বুবলীকে আমরা এই ছবির প্রথম পার্ট মুক্তির সময় প্রোমোশনেও পাইনি। তাই তাকে নিয়ে কাজ করার আর কোনো আগ্রহ আর আমার নেই।
এই ছবির প্রযোজক আলীনুর আশিক ভূঁইয়া ক্ষোভ প্রকাশ করে বলেন, 'বুবলীকে আমরা প্রস্তাব দিয়েছিলাম আপনি বর্তমানে যে পারিশ্রামিক নেন তার থেকে ১ লাখ টাকা বেশি দেব তবুও কাজটি শেষ করে দেন। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি। এমন অপেশাদার শিল্পী নিয়ে প্রযোজক-পরিচালকরা কাজ করবে কিভাবে। বুবলীর থেকে আমরা শিল্পী সুলভ আচরণ পাইনি।'

বুবলী / ছবি: সংগৃহীত

এ সম্পর্কিত আরও খবর