বঙ্গবন্ধুর অপমানে ক্ষুব্ধ ভাবনা

সংস্কৃতি অঙ্গন, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-08-04 17:25:02

দেশের এই অস্থির অবস্থায় শোবিজ তারকাদের অনেকেই তাদের বিশ্বাস ও পক্ষপাতের কথা জানিয়েছেন। যারা আন্দোলনের পক্ষে দাঁড়িয়েছেন তাদের অনেকেই ভীষণ প্রশংসা কুড়াচ্ছেন ছাত্রদের।

কিন্তু জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা কোটা সংস্কার আন্দোলন নিয়ে এখনো কোন ধরনের পোস্ট কিংবা পদক্ষেপ গ্রহণ করেননি। তিনি চুপচাপ বিষয়টিকে অবজার্ভ করছেন, কি হচ্ছে? কেন হচ্ছে? কোন দিকে যাচ্ছে অবস্থা? অনেকের মতো তিনিও এসবই ভাবছেন।

আশনা হাবিব ভাবনা । ছবি: ফেসবুক

তবে এই অভিনেত্রী এবার আর চুপ থাকতে পারলেন না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে অপমান তিনি সহ্য করতে পারেননি। এমন আচরন স্বাধীন বাংলাদেশে সহ্য করার কথাও না।

বর্তমান সরকার আর কোটা আন্দোলনের ছাত্ররা দুই পক্ষ হয়ে গেছে এরইমধ্যে, কিন্তু মুক্তিযুদ্ধ কিংবা বাংলাদেশ জন্মের পেছনে বঙ্গবন্ধুর অবদানকে অস্বীকার করার সুযোগ কারও নেই। এভাবে হিংসাপরায়ন হয়ে উঠলে ছাত্ররা যে বৈষম্যহীনতার কথা বলছেন, সেটা তো নিজেরাই পালন করতে পারছেন না।

আশনা হাবিব ভাবনা । ছবি: ফেসবুক

এই স্বাধীন বাংলাতেই ছাত্রদের দ্বারা বঙ্গবন্ধুকে অপমান করা হয়েছে প্রকাশ্যে। সেই বিষয়ে ভাবনা ফেসবুকে একটু আগেই লিখেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে কালি দেয়ার আগে, পা দেয়ার আগে আপনাদের বুক কাঁপলো না! ট্রেন্ডে গা ভাসিয়ে মুক্তিযুদ্ধ ও জয় বাংলা স্লোগানকে অস্বীকার করার আগে কিভাবে দেশ পেয়েছেন সেটা একবার অনুধাবন করবেন। জয় বাংলা।’

এ সম্পর্কিত আরও খবর