ক্রমাগত অশান্তি নিয়ে বসবাস করছি: নিপুনের উদ্দেশ্যে এলিটা!

সংস্কৃতি অঙ্গন, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-08-26 15:15:34

শোবিজের জনপ্রিয় তারকা দম্পতি নির্মাতা আশফাক নিপুন আর সঙ্গীতশিল্পী এলিটা করিম।

এই দম্পতির দারুণ রসায়ন বরাবরই মুগ্ধ করে ভক্তদের। তাদের প্রেমময়তা প্রায়শই প্রকাশ পায় সোশ্যাল মিডিয়াতেও।

সব সময় একে অপরের কাজে উদার মনে সাপোর্ট করেন। হাসিমাখা মুখ নিয়ে হাজির হন দর্শকের সামনে। এভাবেই দেখে আসছে সবাই তাদের।

আশফাক নিপুন ও এলিটা করিম দম্পতি । ছবি: শেখ সাদী

তবে কি এমন হলো যে আশফাক নিপুনের জন্মদিনেই এলিটাকে লিখতে হলো, তিনি ক্রমাগত অশান্তির মধ্য দিয়ে যাচ্ছেন!

না, এই তারকা দম্পতির ব্যক্তিগত সম্পর্কে কোন জটিলতা তৈরি হয়নি। তবে তাদের জীবনটা যে সম্প্রতি খুব একটা আরামে কাটেনি সে কথাই উঠে এসেছে এলিটার ফেসবুক স্ট্যাটাসে।

সবাই জানেন, আশফাক নিপুন সেই তারকাদের একজন যিনি বরাবরই নিজের মতাদর্শকে স্পষ্টভাবে ব্যক্ত করেন সোশ্যাল মিডিয়া এবং তার কাজের মাধ্যমে।

এলিটা করিম । ছবি: শেখ সাদী

সাম্প্রতিক সময়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনেও নিপুন ছিলেন দারুণ সরব। ক্ষমতাশীনদের রক্তচক্ষুকে উপেক্ষা করে নিজের মতামতকে প্রতিষ্ঠা করেছেন। ছাত্রদের অনুপ্রাণীত করতে শুরু থেকেই ছিলেন রাজপথে।

এ ধরনের কাজ যারা করেছেন তাদের ওপর নিয়ে কি পরিমাণ ঝড় ঝাপটা গেছে সে কথা আস্তে আস্তে প্রকাশ পাচ্ছে। সুতরাং আশফাক নিপুণ আর এলিটা দম্পতিও সেই সময়টা কিভাবে কাটিয়েছেন তা অনুমান করা যায়। সেই পরিস্থিতির ইঙ্গিতই হয়তো এলিটা দিয়েছেন স্বামীর জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে।

আশফাক নিপুন । ছবি: শেখ সাদী

আজ আশফাক নিপুনের জন্মদিন। এলিটা একটু আগেই তার ফেসবুক আইডিতে লিখেছেন, ‘যে ক্রমাগত অশান্তি নিয়ে বসবাস করছি তার জন্য শুভ জন্মদিন আশফাক নিপুণ। প্রতিশ্রুতি অনুযায়ী আমার পক্ষ থেকে কোন ছবি, কোন ভিডিও এবং কোন প্রেমময় টেক্সট নেই। কিন্তু অনেক সুন্দর মানুষরা আপনাকে অসাধারণ বার্তা পাঠায় দেখে খুব ভালো লাগে! জীবনকে পুরোপুরি উপভোড় করুন এবং ইতিমধ্যে সেই সিনেমাটি তৈরি করুন!’

এ সম্পর্কিত আরও খবর