প্যারিস ফ্যাশন উইকে আলিয়া-ঐশ্বর্যর টক্কর!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-24 17:30:55

প্যারিস ফ্যাশন উইকে এবার বলিউডের জয়জয়কার। বলিউডের তারকাদের গ্ল্যামারে মুগ্ধ দুনিয়া। সাবেক বিশ্বসুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন বরাবরের মতো এবারও হাজির হয়েছেন। অন্যদিকে প্রথমবারের মতো অভিনেত্রী আলিয়া ভাট ফ্যাশন গালার রেড কার্পেটে যোগ দিয়েছেন। তাদের এ সৌন্দর্যে তারকাখচিত ইভেন্টের স্টাইল ও গ্ল্যামার আরও একধাপ বেড়ে গিয়েছিল প্যারিস ফ্যাশন উইকে।

ল'রিয়ালের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন এই দুই অভিনেত্রী। রেড কার্পেটে হাঁটার সময় দুজনই নজরকাড়া ছিলেন।


দীর্ঘদিনের এই ব্র্র্যান্ডের মুখ ঐশ্বর্য ঢিলেঢালা সাটিনের লাল গাউন এবং গাঢ় লাল লিপস্টিক পরে চমক দিয়েছেন। তার লম্বা ট্রেলটি সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। কারণ এতে ল'রিয়ালের ট্যাগলাইন ‘উই আর ওয়ার্থ’ লেখা ছিল। র‍্যাম্পে তিনি দর্শকদের নমস্কার জানিয়ে অভিবাদন জানান।

অন্যদিকে, আলিয়াকে কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ারে উজ্জ্বল দেখাচ্ছিল। মেকআপ হিসেবে তিনি ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক পরেছিলেন। ওয়েট হেয়ার লুকে তাকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল। প্যারিসের রানওয়েতে পা রেখেই হাসিমুখে আলিয়া হাত নেড়ে দর্শকদের ফ্লাইং কিস দেন।

সেপ্টেম্বরে আলিয়াও ঐশ্বর্যর সঙ্গে ল'রিয়াল প্যারিসের গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছিলেন। এত বড় ব্র্যান্ডের মুখ হয়ে ওঠার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী খুশির খবর ভাগ করে নিয়েছিলেন।

আলিয়া ভাট

এক বিবৃতিতে আলিয়া বলেছিলেন, ‘ল’রিয়াল প্যারিস পরিবারে যোগ দিতে পেরে এবং শক্তিশালী নারীদের কমিউনিটির একজন হতে পেরে আমি রোমাঞ্চিত। আমি নিজে নানা ভাবে আমার ত্বক ও চুলের যত্ন রাখি, আর ল'রিয়াল প্যারিস সেই কাজ দীর্ঘ দিন ধরে করে আসছে। আমি ল'রিয়াল প্যারিসকে তার এই দারুণ উদ্ভাবন এবং সৌন্দর্য শিল্পে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতির জন্য প্রশংসা করি।

তিনি আরও বলেছিলেন, নারীর ক্ষমতায়নের ব্র্যান্ডের উদযাপন আমাকে গভীরভাবে অনুপ্রাণিত করে। কারণ এই ব্র্যান্ড প্রতিটি মেয়েকে যোগ্য মর্যাদা দেয়। যা সৌন্দর্যে ইতিবাচক প্রভাব ফেলে। মেয়েদের সব সময়ের জন্য এগিয়ে রাখা ল'রিয়াল প্যারিসের সঙ্গে কোলাবোরেট করতে পেরে আমি খুবই খুশি।'

সূত্র: হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও খবর