হ্যালোইনে আসছেন মোশাররফ, সঙ্গে আনছেন ভূত

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-26 12:40:39

নব্বই দশকে শুরু মোশাররফ করিমের অভিনয় জীবন। আজ পর্যন্ত কত রকমের কাজই না করেছেন তিনি। কিন্তু যেটা করেননি, এবার সেটিও করে ফেললেন জনপ্রিয় এ অভিনেতা। বর্ণাঢ্য ক্যারিয়ারে প্রথমবার অভিনয় করলেন অ্যান্থলজি সিরিজে। আর সেটিও দেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য।

চরকি অরিজিনাল সিরিজটির নাম ‘আধুনিক বাংলা হোটেল’। হ্যালোইন উপলক্ষে মুক্তি পাচ্ছে সিরিজটি। বোঝাই যাচ্ছে দেশি খাবারের সঙ্গে পরিমাণমতো ভূত নিয়ে আসছেন মোশাররফ করিম। ৩ সপ্তাহের ৩ পর্বে দর্শকদের জন্য থাকছে ৩ রকম বাংলা ভয়ের স্বাদ! ৩০ অক্টোবর রাত ১২টা থেকে দর্শকরা দেখতে পাবেন সিরিজটির প্রথম পর্ব ’বোয়াল মাছের ঝোল’।


‘আধুনিক বাংলা হোটেল’–এর মাধ্যমে চরকির অরিজিনাল সিরিজে মোশাররফ করিম প্রথমবারের মতো কাজ করলেন। এর আগে তিনি চরকির অরিজিনাল ফিল্ম ’দাগ’–এ অভিনয় করেন। ’আধুনিক বাংলা হোটেল’ সিরিজের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজী আসাদ। শরীফুল হাসানের ছোট গল্প থেকে সিরিজটির চিত্রনাট্য করেছেন নির্মাতা। নামের মধ্যেই সিরিজটির রহস্য লুকিয়ে আছে। গল্পের যোগাযোগ আছে খাবারের সঙ্গে।

লেখকের ’খাসির পায়া’ ছোট গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ’খাসির পায়া’ পর্ব, ’নো এক্সিট’ গল্প থেকে নির্মাণ করা হয়েছে ’হাঁসের সালুন’ আর ’বোয়াল মাছের ঝোল’ পর্বটি নির্মিত হয়েছে ’খাবার’ নামের ছোট গল্প থেকে। কাজী আসাদ জানান, ’আধুনিক বাংলা হোটেল’ সিরিজে দর্শক নানা রকম ঘরানার মিশেল পাবেন। গল্পে সাইকোলজিক্যাল হরর, ফ্যান্টাসি, থ্রিলার ও মিথলজির মিশ্রণ রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর