মালেক আফসারীর নাম শুনিনি, শাকিবকে চিনি: কোয়েল

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 22:18:52

সোমবার (১৪ অক্টোবর) বার্তাটোয়েন্টিফোর.কম পরিচালক মালেক আফসারী বরাতে খবর প্রকাশ করেছিল, ‌‘শাকিবের নতুন সিনেমা ‌‘হ্যাকার’, নায়িকা কোয়েল মল্লিক’।

সেই প্রতিবেদনে মালেক আফসারী জানিয়েছিলেন, ‌‘হ্যাকার’ সিনেমার নায়ক সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন কলকাতার কোয়েল মল্লিক। তার সঙ্গে সিনেমাটি নিয়ে আলোচনা হয়েছে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন তিনি। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই সিনেমার শুটিং শুরু করবো।’

আরও পড়ুন: শাকিবের নতুন সিনেমা ‌‘হ্যাকার’, নায়িকা কোয়েল মল্লিক

তবে ১৫ অক্টোবর দুপুরে সিনেমাটি নিয়ে কোন প্রকার আলোচনা হয়নি বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক বলেন, ‘আমি মালেক আফসারী নামে কোনো পরিচালকের নাম শুনিনি, শাকিব খানকে চিনি। এর আগেও এমন খবর ছড়িয়ে ছিল আমি শাকিব খানের সঙ্গে সিনেমা করছি। কিন্তু আমার সঙ্গে কখনো এমন বিষয়ে কোন আলোচনা হয়নি। তাই বাংলাদেশের বন্ধুদের বলবো, আনুষ্ঠানিকভাবে কিছু না হলে দয়া করে কোন ঘোষণা না দেওয়ার।’

দেশের শীর্ষ নায়ক শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস নির্মাণ করতে যাচ্ছে ‘হ্যাকার’ শিরোনামের একটি সিনেমা। সোমবার (১৪ অক্টোবর) পরিচালক সমিতিতে এর নাম নিবন্ধিত করা হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সহকারী প্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল।

এ সম্পর্কিত আরও খবর