বাদ জুমা হুমায়ূন সাধুর জানাজা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-21 06:54:14

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিঃশ্বাস ত্যাগ করেছেন নাট্য নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হুমায়ূন সাধুর পারিবারিক সূত্রে জানা গেছে, বাদ জুমা রাজধানীর তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে হুমায়ূন সাধুর জানাজা। এরপর ওই মসজিদের কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

এর আগে ৫ অক্টোবর জ্বর থাকা অবস্থায় হুমায়ূন সাধুকে প্রথমে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ভর্তি করা হয়। সে সময় তার রক্তে ইনফেকশন ধরা পড়েছিল। সেসময় তিনি কিছুদিন কথাও বলতে পারেননি। পরে চিকিৎসকরা জানায় তার ব্রেন স্ট্রোক হয়েছে। অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আরও একটা ব্রেন স্ট্রোক করলে তাঁকে স্কয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে ৩ দিন লাইফ সাপোর্টে ছিলেন এই নাট্য নির্মাতা ও অভিনেতা।

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে মিডিয়াতে আসেন হুমায়ূন সাধু। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর বহু নাটকে অভিনয় করেছেন তিনি। নাম লিখিয়েছেন নাট্য নির্মাতা হিসাবেও।

আরও পড়ুন

* অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু আর নেই
* লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু, নেওয়া হচ্ছে বিদেশ
* গুরুতর অসুস্থ হয়ে কথা বলতে পারছেন না হুমায়ূন সাধু

এ সম্পর্কিত আরও খবর