লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু, নেওয়া হচ্ছে বিদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
হুমায়ূন সাধু, ছবি: সংগৃহীত

হুমায়ূন সাধু, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন নাট্য নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু। অস্ত্রোপচারের জন্য খুব দ্রুত তাকে বিদেশে নেওয়া হবে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার।

ফরিদা আক্তার বলেন, ‘৫ অক্টোবর জ্বর থাকা অবস্থায় তাকে (হুমায়ূন সাধু) প্রথমে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ভর্তি করা হয়। সে সময় তার রক্তে ইনফেকশন ধরা পড়ে। এমনকি তিনি কিছুদিন কথাও বলতে পারেননি। পরে চিকিৎসকরা জানায় তার ব্রেন স্ট্রোক হয়েছে। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতলে ভর্তি করা হয়। আগামীকাল (২২ অক্টোবর) তাকে বিদেশে নেওয়ার কথা ছিল। কিন্তু গতকাল রাত ২টার দিকে আবার তার ব্রেন স্ট্রোক করলে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। ডাক্তাররা জানিয়েছে তার জরুরী অস্ত্রোপচার প্রয়োজন। তাই ডাক্তাদের পরামর্শে আমরা তাকে বিদেশ নিবো যত দ্রুত সম্ভব।’

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে মিডিয়াতে আসেন হুমায়ূন সাধু। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর বহু নাটকে অভিনয় করেছেন তিনি। নাম লিখিয়েছেন নাট্য নির্মাতা হিসাবেও।

আপনার মতামত লিখুন :