মসজিদ সংস্কারে ৫ লাখ টাকা দিলেন অনন্ত জলিল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 13:09:52

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল ঢাকার হেমায়েতপুর জামে মসজিদ সংস্কারের জন্য ৫ লাখ টাকা দিয়েছেন। এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন এই চিত্রনায়ক নিজেই।

৫ লাখ টাকা প্রদানের চেকের ছবিসহ ফেসবুক স্ট্যাটাসে অনন্ত জলিল লিখেছেন, হেমায়েতপুর জামে মসজিদ এলাকাতে ঘনবসতি অনেক লোক বাস করে আল্লাহ তাদের সবাইকে হেফাজত করুক। মসজিদের সংস্কারের কাজ চলতেছে, সবার জন্য দোয়া। আমাদের এজে আই ও এবি গ্রুপের ১১ হাজার মানুষ কাজ করে, তাদের সকলের জন্য ও দেশবাসীর সবার জন্য আল্লাহতালার কাছে দোয়া করার উদ্দেশ্যে আমার সামর্থ্যের মধ্যে সহযোগিতা করলাম। আল্লাহতালা যেন আমাদের সবাইকে হেফাজত করেন। সবাই ভালো থাকবেন এবং সতর্কতা অবলম্বন করবেন।

মসজিদের সংস্কারের চেক প্রদান করছেন অনন্ত জলিল, ছবি: ফেসবুক

এদিকে করোনায় কাজ হারানো অস্বচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোরও ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, ২৬ মার্চ (বৃহস্পতিবার) পরিচালক-প্রযোজক এবং শিল্পী সমিতির আয়োজনে অস্বচ্ছল শিল্পীদের মাঝে করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে কিছু নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করবো এফডিসিতে। আমি দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেয়ার চেষ্টা করবো।

২০১০ সালে ‘খোঁজ-দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন অনন্ত জলিল।

আরও পড়ুন: অনন্ত জলিলের নতুন সিনেমা ‘মোস্ট ওয়েলকাম থ্রি’

এ সম্পর্কিত আরও খবর