জীবনের কথায় কুমার বিশ্বজিৎ

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-09-01 04:16:32

বৃষ্টি এলেই এসো তুমি, কুমার বিশ্বজিৎ-এর নতুন গান, প্রকাশ পাচ্ছে মিউজিক ভিডিওসমেত।

তিনি বললেন-

এক জীবনে আমি মূলত গানটাই করেছি। ভিডিও তো খুব একটা করিনি। ভালো গানের পেছনে উদয়-অস্ত ছুটছি এখনও। তো বহুদিন পর তৃপ্তি নিয়ে মুনের সুরে একটা গান গাইলাম। সেমি ক্লাসিক্যাল। খুব সুন্দর, স্মৃতিকাতর একটা গান হলো।

বৃষ্টি এলেই আমার চোখে নেমে আসো তুমি, অঝর ধারায় ইচ্ছেমতো ভেজাও হৃদয়ভূমি। বৃষ্টি দিনেই তোমার সাথে হয়েছিলো পরিচয়, বৃষ্টি দিনেই আবার তুমি ভেঙ্গে দিলে এ হৃদয়।


গীতিকবি রবিউল ইসলাম জীবনের এমন কথায় সুর ও সংগীতায়োজন করেছেন অটামনাল মুন।


জীবন বললেন-

এই গানের গল্প একেবারেই ভিন্নরকম। এক বৃষ্টির দিনে যে প্রিয়জনের সঙ্গে পরিচয়, সে প্রিয়জন আরেক বৃষ্টির দিনে মন ভেঙ্গে দেয় তরুণের। এখন বৃষ্টি এলেই তার স্মৃতিগুলো মনে করতে থাকে সে। বৃষ্টি এলেই যেনো নেমে আসে প্রিয়জন। কথার সঙ্গে সুর এবং গায়কীর মেলবন্ধনটাও হয়েছে দারুণ। শ্রোতাদের গানটি শোনার এবং ভিডিওটি দেখার আমন্ত্রণ জানাই।


গানটির ভিডিও নির্মাতা সৈকত নাসির। শুটিং হয়েছে গত সপ্তাহে।


এতে অভিনয় করেছেন কুমার বিশ্বজিৎ। সঙ্গে আছেন রঙ্গন হৃদ্য, সজীব, সিনি স্নিগ্ধা প্রমুখ।

বিশ্বজিৎ বললেন-

গানটার কথা-সুর যেমন, ভিডিওর থিমটাও একই মাপের। খুব ভালো লেগেছে গল্পটা। গান, গল্প, নির্মাণ- সবমিলিয়ে অদ্ভুত একটা কাজ হলো এবার। নির্মাতা সৈকত নাসির হৃদয় দিয়ে কাজটি করেছে। হৃদ্য, স্নিগ্ধা, সজীব সহ সবাই কাজটির জন্য খেটেছে। আশা করছি দারুণ কিছুই হবে।

ভিডিওতে রোদেলা রঙ্গন হৃদ্য অভিনয় করেছেন কুমার বিশ্বজিতের কৈশোরবেলার প্রেমিকার চরিত্রে। যদিও হৃদ্যকে মানুষ চেনে শিল্পী হিসেবে। ২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’-এ তাকে প্রথম দেখা যায়। এরপর আলোচনায় আসেন বিভিন্ন গান কাভার করে।


সিডি চয়েসের ব্যানারে গানটি শ্রোতারা দেখতে এবং শুনতে পারবে আগামী ১৬ আগস্ট থেকে।


প্রযোজক জহিরুল ইসলাম সোহেল বললেন-

শুটিং শেষে ‘বৃষ্টি এলেই আসো তুমি’ গান-ভিডিওটি এখন সম্পাদনার টেবিলে। পরিকল্পনা রয়েছে নির্ধারিত দিনে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলসহ গানটি দেশের প্রায় সবক’টি অডিও-ভিডিও স্ট্রিমিং অ্যাপে একসঙ্গে মুক্তি দেওয়ার।

আরও পড়ুনঃ

রাহাত ফতেহ আলী খান মাতাবেন ঢাকা

রবীন্দ্রসংগীতে ফিউশন: প্রয়োজন না ফ্যাশন?

আসিফের ইদ ধামাকা

এ সম্পর্কিত আরও খবর