রণবীরের বায়োপিকের নাম ‘লেডিস ম্যান’ রাখতে চেয়েছিলেন আলিয়ার বাবা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 01:08:01

সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফসহ অনেক নারীর সঙ্গেই জড়িয়েছে রণবীর কাপুরের নামটি। বর্তমানে বলিউডের এই অভিনেতার মন দেওয়া-নেওয়া চলছে আলিয়া ভাটের সঙ্গে।

রণবীরের সঙ্গে এতো নারীর নাম জড়ানোর কারণেই নাকি তার জীবনী নিয়ে নির্মিত ছবির নামটি নাকি ‘লেডিস ম্যান’ রাখতে চেয়েছিলেন তার হবু শ্বশুর অর্থাৎ আলিয়া ভাটের বাবা নির্মাতা মহেশ ভাট। বলিউডের আরেক নির্মাতা-প্রযোজক করণ জোহরের সঞ্চালিত ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে এমনটাই বলেছিলেন মহেশ। যদিও বা সেসময় রণবীর-আলিয়া তাদের প্রেমের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

ওই পর্বে উপস্থিত ইমরান হাশমি পর্যন্ত চাচা মহেশ ভাটের সঙ্গে একমত পোষণ করে বলেছিলেন, ‘রণবীরের উচিত নারীদের নিয়ে প্রেম প্রেম খেলা বন্ধ করা।’

ইন্ডাস্ট্রিতে আলিয়া ভাটের প্রেমিক কে হতে পারে, ওই পর্বে করণ জোহরের এমন প্রশ্নের উত্তরে মহেশ ভাট বলেছেন, তিনি তার মেয়েকে তালা দিয়ে রাখবেন, যাতে কেউ তার সঙ্গে প্রেম করতে না পারে। কিন্তু এখন রণবীর কাপুরের প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছেন আলিয়া। ভারতে লকডাউন চলাকালীন একই ছাদের নিচে ছিলেন তারা।

এদিকে, শিগগিরই সঞ্জয়লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র শুটিং শুরু করবেন আলিয়া ভাট। আর করণ জোহরের সঙ্গে আড্ডা দেওয়া সময় বলিউডের এই অভিনেত্রীর বাবা মহেশ ভাট বানসালিকে বলেছিলেন ‘ওভাররেটেড’ পরিচালক।

সঞ্জয়লীলা বানসালি নয়, বাবা মহেশ ভাটের পরিচালিত ‘সড়ক টু’তে দেখা যাবে আলিয়া ভাটকে। এর মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন বাবা-মেয়ে।

এ সম্পর্কিত আরও খবর