মেয়ের জন্য ঘনিষ্ঠ দৃশ্যে না

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 19:53:26

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন। মেয়ের জন্মের পর অনেক পরিবর্তন এসেছে এই তারকা দম্পতির জীবনে।

আরাধ্যর জন্মের পর অন্যান্য তারকা সন্তানদের মতো যেনো তাকে খুব বেশি সময় একা না থাকতে হয় এ কারণে অভিনয় থেকে দীর্ঘদিন নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

শুধু ঐশ্বরিয়া নয়, অভিষেক বচ্চনও তার অভিনয় জীবনে এনেছেন একটি পরিবর্তন।

আগামী ১ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে, অভিষেক বচ্চন অভিনীত ‘ব্রিথ: ইনটু দ্য শ্যাডো’। তারই প্রচারণার অংশ হিসেবে একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন অভিষেক। সেখানেই জানালের সেই পরিবর্তনের কথা।

৪৪ বছর বয়সী এই তারকা বলেন, “আরাধ্যর জন্মের পর একটি জিনিসে পরিবর্তন এসেছে। কিছু ধরণের চলচ্চিত্র এবং দৃশ্য রয়েছে যা আমি আর করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। কেননা আমি এমন কিছু করতে চাই না যাতে করে আরাধ্য অস্বস্তিবোধ করবে।”

যোগ করে অভিষেক বলেন, “এখন রোম্যান্টিক দৃশ্যগুলোতে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। এমনকি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে পরিচালকদের জিজ্ঞাসা করে নেই ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে কিনা। যদি থাকে তাহলে তারা যেনো আমার পরিবর্তে অন্য কাউকে বেছে নেন।”

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করার যে নিয়ম অভিষেক চালু করেছেন, এর ফলে অনেক চলচ্চিত্র হাতছাড়া হয়ে যেতে পারে তার। এমন প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেতা বলেন, “হ্যাঁ, ঠিক আছে। কোনও আফসোস নেই, কারণ আমি একটি সৃজনশীল দৃষ্টিভঙ্গি তৈরি করেছি এবং প্রযোজক-পরিচালকদের একটি সৃজনশীল দৃষ্টিভঙ্গি রয়েছে। তারা তাতে আপস করতে চান না। আমি এটিকে সম্মান করি এবং এটি পুরোপুরি ঠিক আছে।”

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি রয়েছে অভিষেক বচ্চনের হাতে। এগুলো হলো- ‘লুডু’, ‘বব বিশ্বাস’ ও ‘দ্য বিগ বুল’।

এ সম্পর্কিত আরও খবর