বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে দোয়া মাহফিল

বিবিধ, ইসলাম

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 23:58:43

বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে দলের সাবেক সিনিয়র নায়েবে আমির, আন্তর্জাতিক মুফাসসিরে কোরআন আল্লামা যোবায়ের আহমদ আনসারী রহমাতুল্লাহি আলাইহির রুহের মাগফিরাত কামনায় মঙ্গলবার (৩০ জুন) সকালে মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া মিলনায়তনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দলের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমী।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, আল্লামা যোবায়ের আহমদ আনসারী (রহ.) ছিলেন একজন মুখলিস দ্বীনের দ্বায়ী এবং খেলাফত প্রতিষ্ঠা আন্দোলনের সাহসী ও আপোষহীন সৈনিক। তার আদর্শকে সামনে রেখে আমাদের ইসলাম প্রচারে একনিষ্ঠভাবে কাজ করে যেতে হবে।

দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, করোনা ভাইরাসের কারণে বিশ্ব আজ প্রায় অচল ও দ্বীনের মারকাজগুলো বন্ধ। তাই বেশি বেশি তওবা-ইস্তেগফার ও আল্লাহতায়ালার দরবারে কান্নাকাটি করে করোনাভাইরাস থেকে মুক্তি চাইতে হবে এবং দ্বীনের মারকাজগুলো যাতে দ্রুত সময়ের মধ্যে খোলার ব্যবস্থা হয় সে জন্য আল্লাহর দরবারে দোয়া চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

সভায় আনসারী (রহ.)-এর রুহের মাগফিরাত কামনা, করোনাভাইরাস থেকে মুক্তি ও বন্ধ থাকা দ্বীনের মারকাজগুলো চালুর জন্য আল্লাহতায়ালার দরবারে বিশেষ দোয়া করা হয়।

যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন খান, সহ-সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হাবীবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ, মাওলানা আতিক উল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মুফতি আব্দুল্লাহ নাটোরী প্রমূখ।

এ সম্পর্কিত আরও খবর