বগুড়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ৩

, আইন-আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-27 23:58:18

বগুড়ায় এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির সদস্যরা। এসময় অপহরণকারীদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকে।

শনিবার (২২ মে) বিকেলে র‍্যাবের পঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতদেরকে গাবতলী থানায় সোপর্দ করা হয়েছে।

জানা যায়, গত ২০ মে সকাল ১০ টার দিকে গাবতলী থানার সুকানপুকুর বাজার থেকে ওই কিশোরীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্মান্তরিত করে বিয়ে করার উদ্দেশ্যে অপহরণ করা হয়। পরে ওই কিশোরীর বাবাকে ফোন করে বিকাশের মাধ্যমে টাকা দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের বাবা ২১ মে গাবতলী থানায় মামলা দায়ের করেন। পরে মামলার বাদি র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডারকেও বিষয়টি জানায়।

পরে শুক্রবার (২১ মে) রাতেই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২, সিপিএসসি, বগুড়া এর একটি দল বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে বগুড়া জেলার সদর থানা এলাকা হতে অপহরণ মামলার মূল আসামি তারাজুল ইসলাম (২২), স্বাধীন প্রামানিক (১৯) ও বুলবুল আহম্মেদকে (২৭) গ্রেফতার এবং অপহৃতকে উদ্ধার করে।

এ সময় অপহৃতা কিশোরী প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানায় অপহরনের পর তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর