বগুড়ায় বিনামূল্যে 'জীবনের জন্য অক্সিজেন' কার্যক্রমের উদ্বোধন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-21 01:18:40

বগুড়ায় সহায় সম্বলহীনদের জীবন বাঁচাতে 'জীবনের জন্য অক্সিজেন' সরবরাহ কার্যক্রম চালু করা হয়েছে। জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশন এবং স্বেচ্ছাসেবী সংগঠন 'সেবা' যৌথভাবে এই কার্যক্রম চালু করেছে।

বুধবার (৫ আগস্ট) জীবনের জন্য অক্সিজেন কার্যক্রম উদ্বোধন করেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) অধ্যক্ষ বিএমএ ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. রেজাউল আলম জুয়েল এবং বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সেবার প্রধান উদ্যোক্তা মঞ্জুরুল আলম মোহন।

করোনা মহামারির সময়সহ বিভিন্ন সময় সহায় সম্বলহীন অসহায় মানুষ জরুরি অক্সিজেন সেবা বিনামূল্যে পেতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৬ বছর যাবত জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশনের বিনামূল্যে অক্সিজেন সহায়তা দিয়ে আসছে। কিন্তু বর্তমানে করোনা প্রাদুর্ভাবে অক্সিজেন আরও জরুরি এবং চাহিদা বেড়ে যাওয়া সেবা নামের সংগঠনটিও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

জীবনের জন্য অক্সিজেন কার্যক্রমের সহযোগিতা নিতে চিকিৎসকের ব্যবস্থাপনাপত্রসহ নির্ধারিত ফোন নম্বরে অথবা ফেসবুকে সেবা'র পেজে যোগাযোগ করা যাবে। অক্সিজেন সহায়তা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে এবং ৫টি অক্সিজেন সিলিন্ডার একাজে নিয়োজিত থাকবে।

উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন- জাহান আরা ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি মাসুদার রহমান মাসুদ, সেবা'র উপদেষ্টা গোলাম রাব্বানী, সংগঠক রাশেদ, সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম লিটন, ছাত্রলীগ নেতা মাহফুজার রহমান সহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর