সাভারে পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 23:31:31

সাভারে বিলের পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় জুয়েল নামের আরো এক যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ। তাদের সকাল ১০টার দিকে উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (১০ আগস্ট) বিকেলে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিলে বিদ্যুতের খুঁটির সাথে ট্রলারের ধাক্কায় বিদ্যুতের ক্যাবল ছিঁড়ে পড়ে। এ সময় পানিতে লাফিয়ে পড়লে তারা নিখোঁজ হয়।

মৃত দুই জনের নামই সুমন, বয়স যথাক্রমে ১৯ ও ২০ বছর। তাদের একজন ইলেকট্রিশিয়ান ও একজন ট্রাক চালক বলে জানা গেছে। আহত যুবকের নাম জুয়েল। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ট্রলারে করে পিকনিকের জন্য ওই এলাকায় জায়গা নির্ধারণের জন্য যায় একদল যুবক। তারা বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌঁছালে একটি বিদ্যুতের খুঁটির সাথে ট্রলারের ধাক্কা লাগে। এ সময় উচ্চ বিদ্যুৎ পরিবাহী তার ছিঁড়ে এক যুবকের ওপর পড়লে ভয়ে ট্রলারে থাকা সবাই পানিতে লাফিয়ে পড়ে। সবাই সাঁতার দিয়ে তীরে উঠতে পারলেও সুমন নামের ওই দুই যুবক নিখোঁজ হয়। আজ সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া আহত জুয়েল নামের ওই যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর